• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৪ অপরাহ্ন
শিরোনাম
বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ মানিকছড়িতে ইজারা বর্হিভুত বালু মহালে অভিযান ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা মহালছড়িতে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

পাহাড়ে শান্তিপূর্ণ সহাবস্থান ও সুষম বন্টন নিশ্চিত করা হবে….পার্বত্য প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার / ১০২ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪

 

সকলে মিলে পাহাড়ে শান্তিপূর্ণ সহবস্থান ও সুষম বন্টন নিশ্চিতের ঘোষনা দিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গণতন্ত্র আরো একবার নতুনভাবে প্রতিষ্ঠিত হয়েছে। পার্বত্য জেলা পরিষদগুলোকে অধিকতর ক্ষমতায়ন ও পার্বত্য শান্তি চুক্তির সুফল যাতে পার্বত্যবাসী ভোগ করতে পারে সে ব্যাপারে কাজ করার অঙ্গিকার করেন পার্তব্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুরের দিকে নিজ সংসদীয় এলাকা খাগড়াছড়িতে সফরে আসলে পথে পথে নেতাকর্মীদের সংবর্ধনার জবাবে তিনি এসব কথা বলেন।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে শপথ গ্রহনের পর প্রথম বারের মতো নিজ নির্বাচনী এলাকা খাগড়াছড়িতে ছয় দিনের রাষ্ট্রিয় সফরে আসলে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি পথে পথে দলীয় নেতাকর্মীদের ফুলে ফুলে শুভেচ্ছায় সিক্ত হন।

খাগড়াছড়ির রামগড় বাজারে অস্থায়ী সংবর্ধনা মঞ্চে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা
তাকে নৌকা প্রতীকে নির্বাচিত করায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এর আগে খাগড়াছড়ির প্রবেশদ্বার সোনাইপুল বাজারে ফুল দিয়ে শুভেচ্ছা জানান খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পৌরসসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, মংক্যচিং মারমা, গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান মেমং মারমা, রামগড় পৌরসসভার মেয়র মো. রফিকুল আলম কামালসহ দলীয় নেতাকর্মী ও সোনাইপুল বাজারের ব্যবসায়ীরা।

পরে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান ও সাধারন সম্পাদক সুবাস চাকমা এবং পৌর আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশীদ ফরাজীসহ নেতাকর্মীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সবশেষ সন্ধ্যার আগে খাগড়াছড়ি শহরের মুক্তমঞ্চে হাজারো নেতাকর্মীর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। এসময় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. দিদারুল আলমসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ঢাকা থেকে সড়ক পথে খাগড়াছড়ি আসার পথে বিভিন্ন উপজেলায় হাজার হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষ রাস্তার দু’পাশে দাড়িয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি খাগড়াছড়ি অবস্থানকালে স্থানীয় বিভিন্ন কর্মসুচীতে অংশগ্রহন করবেন। খাগড়াছড়ি সফর শেষে আগামী ২১ জানুয়ারী তাঁর ঢাকায় ফেরার কথা রয়েছে।

##


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ