• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

নয়াপাড়ায় মাদক বিরোধী র‍্যালী ও পথসভা অনুষ্ঠিত

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান (বান্দরবান) / ১৪২ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১ অক্টোবর, ২০২৩

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান (বান্দরবান)

“মাদক সেবন রোধ করি,সুস্থ সুন্দর জীবন গড়ি’ চল যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” প্রতিপাদ্যকে ধারণ করে বান্দরবানের আলীকদম উপজেলার ৩নং নয়াপাড়া ইউনিয়ন পরিষদ ও নয়াপাড়া সচেতন যুব সমাজের উদ্যোগে মাদক বিরোধী র‍্যালী ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১ অক্টোবর) বিকাল ৪টায় ৩নং নয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কফিল উদ্দিনের সভাপতিত্বে ও প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাদশার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীকদম উপজেলা নির্বাহী অফিসার জাবের মোঃ সোয়াইব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলীকদম থানার অফিসার ইনর্চাজ (ওসি) খন্দকার তবিদুর রহমান, ইউপি সদস্য আব্দুল মান্নান, মহিলা ইউপি সদস্য কোহিনূর আক্তারসহ সকল ইউপি সদস্য ও স্হানীয় সচেতনত যুব সমাজের প্রতিনিধি, নয়াপাড়া ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার জাবের মোঃ সোয়াইব বলেন, মাদক ও জুয়া সুন্দর পরিবার ও সমাজকে ধ্বংস করে দেয়। বর্তমানে এসব অপরাধ সমাজে আশঙ্কাজনক হারে বেড়েছে।

আলীকদম থানার অফিসার ইনর্চাজ (ওসি) খন্দকার তবিদুর রহমান বলেন, যুব সমাজকে এসব অপরাধ থেকে ফিরিয়ে আনতে জনসচেতনতা প্রয়োজন। মাদক ও জুয়ার আসক্তি থেকে যুব সমাজকে বাঁচাতে পরিবারের পাশাপাশি সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে এগিয়ে আসতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ