• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

নিঁখোজের ১১দিন পর সন্ধান মিলেছে তুষারের

স্টাফ রিপোর্টার / ১১৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩

নিখোঁজের ১১দিনের মাথায় সন্ধান মিলেছে মাটিরাঙার কিশোর মো. রাশেদুল ইসলাম তুষারের। সে গোমতি বীরেন্দ্র কিশোর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। মো. রাশেদুল ইসলাম মাটিরাঙ্গার গোমতি মুসলিম মেম্বার পাড়ার বাসিন্দা মিজানুর রহমানের ছেলে।

নিঁখোজের তুষারের খালা মাজেদা সন্ধান পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, নির্বাচনী পরীক্ষায় নকল করার অভিযোগে তুষারের খাতা কেড়ে নেন গোমতি বীরেন্দ্র কিশোর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রফিকুল ইসলাম। পরে সে ক্ষমা চাইলেও ওই শিক্ষক তার খাতা ফেরত দেননি। এ ঘটনায় লজ্জায় বাড়ি থেকে বের হয়ে যায় তুষার। এরপর থেকেই তুষার মিরসরাই উপজেলার বারইয়ারহাটের একটি হোটেলে কাজ করতো।

মঙ্গলবার (১৭ অক্টোর) সকালের দিকে সেখানকার এক দোকানীর মোবাইল থেকে তার বড় বোনের মোবাইলে ফোন করে। পরে ওই ব্যাক্তির ফোন কলের সুত্র ধরে তাকে বারইয়ারহাট থেকে উদ্ধার করে স্বজনরা।

এদিকে সন্তানকে ফিরে পাওয়ায় আনন্দের বন্যা বইছে ওই পরিবারে। প্রতিবেশীরা তাকে দেখার জন্য ছুটে আসছে গোমতি মুসলিম মেম্বার পাড়ার বাসিন্দা মিজানুর রহমানের বাড়িতে। সন্তানকে হারিয়ে বাকরুদ্ধ মা-বাবা যেন নতুন জীবন ফিরে পেয়েছেন।

প্রসঙ্গত, শনিবার (৭ অক্টোবর) সকালের দিকে গোমতি মুসলিম মেম্বারপাড়া এলাকার বাড়ি থেকে বের হওয়ার পর আর বাসায় ফেরেনি তুষার। পরে আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় রোববার (৮ অক্টোবর) মাটিরাঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ