• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

নানিয়ারচর জোন কর্তৃক বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণ

মোঃ হাবীব আজম, ব্যুরো প্রধান(রাঙ্গামাটি) / ১৭৪ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩

মো: হাবীব আজম; ব্যুরো প্রধান, রাঙামাটি:

অদ্য ০৫ অক্টোবর বৃহস্পতিবার সকালে নানিয়ারচর জোন (১০ বীর) এর সার্বিক তত্ত্বাবধানে ”সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্পের আওতায়” অত্র জোনের আওতাধীন নানিয়ারচর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান এবং ঔষধ বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়। নানিয়ারচর এলাকার বিভিন্ন দুর্গম এলাকা থেকে বিপুল সংখ্যক নারী পুরুষ ও শিশু কিশোর বিনামূল্যে চিকিৎসা সেবা গ্রহণের জন্য। উক্ত কর্মসূচিতে যোগদান করে। নানিয়ারচর জেন কর্তৃক সর্বমোট ২০০ জন বিভিন্ন ধরনের রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান এবং ঔষধ বিতরণ করা হয়। এ সময়, বিএ-৭৮১৩ মেজর মোঃ রোকন-উজ-জামান খান, এসবিপি, এসইউপি, পিএসসি, জেডএসও, নানিয়ারচর জোন, উক্ত কর্মসূচির সার্বিক নেতৃত্ব প্রদান করেন।

বাংলাদেশ সেনাবাহিনী তথা নানিয়ারচর জোন প্রায়শই জোনের দায়িত্বপূর্ণ এলাকার অসহায় এবং হতদরিদ্র জনগণের মাঝে চিকিৎসা সেবা এবং বিনামূল্যে ঔষধ বিতরণসহ বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। নানিয়ারচর জোন কর্তৃক পরিচালিত এমন জনকল্যাণমূলক কার্যক্রমে স্থানীয় জনগণ সন্তোষ প্রকাশ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ