• শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী

নানিয়ারচর জোন কর্তৃক বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণ

মোঃ হাবীব আজম, ব্যুরো প্রধান(রাঙ্গামাটি) / ১২৭ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩

মো: হাবীব আজম; ব্যুরো প্রধান, রাঙামাটি:

অদ্য ০৫ অক্টোবর বৃহস্পতিবার সকালে নানিয়ারচর জোন (১০ বীর) এর সার্বিক তত্ত্বাবধানে ”সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্পের আওতায়” অত্র জোনের আওতাধীন নানিয়ারচর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান এবং ঔষধ বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়। নানিয়ারচর এলাকার বিভিন্ন দুর্গম এলাকা থেকে বিপুল সংখ্যক নারী পুরুষ ও শিশু কিশোর বিনামূল্যে চিকিৎসা সেবা গ্রহণের জন্য। উক্ত কর্মসূচিতে যোগদান করে। নানিয়ারচর জেন কর্তৃক সর্বমোট ২০০ জন বিভিন্ন ধরনের রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান এবং ঔষধ বিতরণ করা হয়। এ সময়, বিএ-৭৮১৩ মেজর মোঃ রোকন-উজ-জামান খান, এসবিপি, এসইউপি, পিএসসি, জেডএসও, নানিয়ারচর জোন, উক্ত কর্মসূচির সার্বিক নেতৃত্ব প্রদান করেন।

বাংলাদেশ সেনাবাহিনী তথা নানিয়ারচর জোন প্রায়শই জোনের দায়িত্বপূর্ণ এলাকার অসহায় এবং হতদরিদ্র জনগণের মাঝে চিকিৎসা সেবা এবং বিনামূল্যে ঔষধ বিতরণসহ বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। নানিয়ারচর জোন কর্তৃক পরিচালিত এমন জনকল্যাণমূলক কার্যক্রমে স্থানীয় জনগণ সন্তোষ প্রকাশ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ