• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

নানিয়ারচর জোনের আয়োজনে অগ্নি নির্বাপক মহড়া

রাঙ্গামাটি প্রতিবেদক / ৫১৭ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৮ জুন, ২০২১

রাঙামাটির নানিয়ারচর সেনা জোনের (১০বীর) আয়োজনে অগ্নি নির্বাপক মহড়া অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ বশির আহমদ ও মনু মিয়া সরকারের তত্ত্বাবধায়নে নানিয়ারচর বাজারে অগ্নি নির্বাপণ মহড়া প্রদর্শন করেন একদল দক্ষ ও চৌকশ সেনা সদস্য।

এসময় বাজারের ব্যবসায়ী, জনপ্রতিনিধি ও উপজেলা অগ্নি নির্বাপক কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সেনা সূত্রে জানা যায়, বেশ কিছুদিন যাবৎ লক্ষ্য করা যাচ্ছে পার্বতাঞ্চলের বাজার সমূহে প্রায়শই অগ্নিকান্ডের ঘটনায় ব্যাপক ক্ষয়ক্ষতি হচ্ছে। ফলে নিকটস্থ সেনা ক্যাম্প ও জোনের উদ্যোগে স্থানীয়দের মাঝে অগ্নি নির্বাপক মহড়া বা প্রশিক্ষণ প্রদানের ব্যবস্থা করতে আদেশ দেয় ২৪পদাতিক ডিভিশন।

এরই ধারাবাহিতায় নানিয়ারচরে অদ্যকার আয়োজিত অগ্নি নির্বাপক মহড়া বা প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। প্রশিক্ষণে স্থানীয়দের মাঝে অগ্নি নির্বাপক সরঞ্জামাদি সংরক্ষণ করা এবং এর সঠিক ব্যবহার প্রদর্শন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ