• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

নাগরপুরে আ’লীগ নেতার ছেলের ছুরিকাঘাতে আহত ২

নাগরপুর( টাঙ্গাইল) প্রতিনিধিঃ / ৬৪৩ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৯ আগস্ট, ২০২০

নাগরপুর( টাঙ্গাইল) প্রতিনিধিঃ
টাঙ্গাইলের নাগরপুরে নয়ানখান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের পাশে বাঘের দালানের ব্রীজের উপর দূবৃত্তদের ছুরিকাঘাতে আহত হয়েছে দুজন।
আহতরা হলেন উপজেলার দুয়াজানী গ্রামের মৃত কানাই মিয়ার ছেলে নুরু মিয়া ও একই গ্রামের মৃত রহমান আলীর ছেলে মতি।

আজ শনিবার (২৯ আগষ্ট) সকাল ১১ টায় উপজেলার বাঘের দালানের পাশে ব্রীজের উপর এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের কবলে পড়া ঘিওরকোল গ্রামের মকদুমের ছেলে স্কুল ছাত্র হোসাইনুর রহমান ইমন বলেন, সে তার সিলেবাস আনতে স্কুলে যাওয়ার পথে স্কুল সংলগ্ন ব্রিজে পৌছলে আগে থেকেই ওঁৎ পেতে থাকা ৬-৭ জনের ছিনতাইকারী চক্রের কমল ওরফে আকাশ আমার বুকে ছুড়ি ঠেকিয়ে আমার কাছ থেকে ১১৫ টাকা ছিনিয়ে নেয়। এসময় আমি চিৎকার দিলে স্থানীয় নুরু ও মতি এগিয়ে এসে ছিনতাই কাজে বাধা প্রদান করে। তখন ছিনতাইকারী কমল নুরুর বুকে ও পিঠে পরপর দুইবার ছুরিকাঘাত করে। এসময় তার সাথে থাকা মতি এগিয়ে আসলে তাকেও ছুরিকাঘাত করে পালিয়ে যায় ছিনতাইকারী চক্রটি। পরে স্থানীয়রা উদ্ধার করে তাদের হাসপাতালে নিয়ে যায়। জানা যায়, কমল উপজেলা আওয়ামী লীগের সদস্য শহীদুল হক কিরণের ছেলে। ঘটনার পর থেকে তারা পলাতক রয়েছে।

আহতদের স্থানীয়রা দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল সদর হাসপাতালে পাঠিয়ে দিয়েছে ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ সকাল আনুমানিক ১১ টার সময় হৈচৈয়ের শব্দ পেয়ে তারা ঘটনাস্থলে আসে। এসে দুজনকে রক্তাক্ত অবস্থায় দেখে চিৎকার করলে আশেপাশের লোকজন এগিয়ে আসে ও তাদেরকে দ্রুত স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
এ ব্যাপারে নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলম চাঁদ জানান, ঘটনা শোনা মাত্রই পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে। অপরাধীদের শীঘ্রই গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে ।

এ রিপোর্ট লেখা পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ