• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

দেশে শান্তি ও উন্নয়নের জন্য আবারও নৌকায় ভোট দিন- আবু তাহের হাওলাদার

আলী আজীম, মোংলা (বাগেরহাট): / ৯৮ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩

আলী আজীম, মোংলা (বাগেরহাট):

দেশে শান্তি ও উন্নয়নের পক্ষে আবারও নৌকায় ভোট দিতে আহ্বান জানিয়েছেন মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার সহ স্থানীয় আ’লীগ নের্তৃবৃন্দ।

সোমবার (২৩ অক্টোবর) পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এর পক্ষ থেকে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পুজা মণ্ডপ পরিদর্শনের সময় এ আহ্বান জানান বক্তারা।

বক্তারা বলেন, এই মোংলা এক সময় ছিল বাতির নিচে অন্ধকার। এখানে বিএনপি-জামায়াত ও স্বৈরাচারী সরকারের আমলে কোনো উন্নয়ন হয়নি। ২০০৮ সালের নির্বাচনের পরে শেখ হাসিনা সরকার মোংলায় অভূতপূর্ব উন্নয়ন করেছেন। এক সময় সন্ত্রাসের রাজত্ব, সন্ত্রাসের জনপদ বলে যে মোংলা পরিচিত ছিল সেই মোংলা এখন শান্তি ও শৃঙ্খলা ফিরে এসেছে। সেই শান্তি ও উন্নয়নের পক্ষে সবার কাছ থেকে আবারও নৌকার পক্ষে ভোট চান বক্তারা।

বক্তারা আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসম্প্রদায়িক বাংলাদেশ নির্মাণের কারিগর। বিএনপির আমলে উগ্র মৌলবাদ দেশে মাথাচারা দিয়ে উঠেছিল। পাড়া মহল্লায় চলতো সংখ্যালঘু নির্যাতন। ধর্মকে ব্যবসায়িক হাতিয়ার হিসেবে ব্যবহার করতো তারা। কিন্ত আওয়ামী লীগ ক্ষমতায় আসার পরই ‘ধর্ম যার যার, উৎসব সবার’ হিসেবে পরিণত করা হয়। সাস্প্রদায়িক শক্তিকে মোকাবেলা করতে আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। মনোনয়ন যে কেউ চাইতেই পারে, এটা তার গণতান্ত্রিক অধিকার। মনোনয়ন দিবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যাকে আওয়ামী লীগ দলের জন্য দেশও জাতির জন্য যোগ্য মনে করবেন মাননীয় প্রধানমন্ত্রী তাকেই মনোনয়ন দিবেন এবং আমাদের উচিত অপেক্ষা করা। পরবর্তীতে নৌকার বিজয় সুনিশ্চিত করতে সবাইকে এক প্লাটফর্মে দাঁড়িয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করা। এসময় বক্তারা বাগেরহাট-৩ আসনে উপমন্ত্রী হাবিবুন নাহারকে আবারো মনোনয়ন দেওয়ার জন্য সবার কাছে দোয়া আশির্বাদ প্রার্থনা করেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবু তাহের হাওলাদার’র নেতৃত্বে মণ্ডপ পরিদর্শনে অংশ নেন, ১ন চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা মো: তারিকুল ইসলাম, চিলা ইউপি চেয়ারম্যান গাজী আকবর হোসেন, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদার, আ’লীগ নেতা বেল্লাল হোসেন, যুবলীগ নেতা ইউসুফ খাঁন সহ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ