• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
শিরোনাম
বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ মানিকছড়িতে ইজারা বর্হিভুত বালু মহালে অভিযান ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা মহালছড়িতে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

দক্ষিণ আইচায় বখাটের মটর সাইকেল ধাক্কায় এক শিশু আহত থানায় অভিযোগ

চরফ্যাসন প্রতিনিধি: / ৪৪৭ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১ আগস্ট, ২০২১

ভোলা চরফ্যাসন উপজেলার দক্ষিণ আইচায় মটর সাইকেলের ধাক্কায় সোলেয়মন (৫) নামের এক শিশু গুরুতর আহত হয়েছে বলে থানায় অভিযোগ। শনিবার (৩১ জুলাই)বিকাল ৩ টায় সময় চরমানিকা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ভূইয়ার হালটের সামনে বেরীবাঁধের উপরে এ দুর্ঘটনা ঘটে। আহত শিশু ৮ নম্বর ওয়ার্ডের মানিক মাঝি বাড়ির শাহিনের দ্বিতীয় নম্বর ছেলে। দক্ষিণ থানার অভিযোগ সুত্রে জানাযায়, আইচা রাব্বানীয়া আলিম মাদ্রাসার প্রিন্সিপাল আবুল বাশার হেলালির ছেলে মো.তুহিন (ওরফে) চোর বখাটে তুহিন চরমানিকা ৮ নম্বর ওয়ার্ড বেরীবাঁধ এলাকায় বেপরোয়া গতিতে মটর সাইকেল চালিয়ে এক শিশুকে আহত করেছে। এতে ওই শিশুর ডান পা ভেঙে গেছে  বলে হাসপাতালের রিপোর্ট সুত্রে জানা গেছে। অভিযোগে আরও জানাযায়। শিশুটি গুরুত্বর আহত থাকার কারনে চিকিৎসা গ্রহণের জন্য চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।
এ বিষয় আহত শিশুর পিতা শাহিন বলেন, শনিবার বিকালে বশার মাওলান ছেলে চোরা তুহিন উত্তর দিক থেকে বেপরোয়া গতিতে মটর সাইকেল চালিয়ে আমার ছেলে সোলেমানকে আহত করে। এতে বেরীবাঁধ সড়কের পাশে পরে গিয়ে মাথায় এবং ডান হাত পায়ে ব্যাথা পায়। পরে স্থানীয়রা উদ্ধার করে চরকচ্ছপিয়া গণস্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। আমার ছেলের অবস্থা আশংকা জনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি।
দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশিদ অভিযোগের বিষয়টি নিশ্চিত করে জানান, তুহিন কিশোর কালে থেকে বিভিন্ন মানুষের মোবাইল চুরি করার অভিযোগে বেশ কয়েকবার আটক হলেও পুলিশ মুচলেকায় ও স্থাণীয় রাজনৈতিক ব্যক্তিদের চুরির অভ্যাস পরিবর্তন করার  সুপারিশে মুক্তি দেয়। পরে সে পল্লী বিদ্যুতের লাইনম্যানদের সাথে কাজ শুরু করে। এ সময় ও বেপরোয়া গতিতে মটর সাইকেল চালিয়ে গাছের সাথে ধাক্কা দিয়ে মুখের সামনের উপরের পাটির ৪ দাতঁ হারায় এবং পাও ভেঙ্গে যায়। বিভিন্ন নেতাদের থেকে তখন টাকা নিয়ে চিকিৎসা করায় তার পরিবার। এছাড়া সে সাইবার অপরাধে জড়িয়ে পড়ে ফলে তার বিরুদ্ধে বিভিন্ন অপরাধে ৩টি মামলা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ