• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

তফসিলকে স্বাগত জানিয়ে মহেশখালীতে আশেক এমপি সমর্থকদের আনন্দ মিছিল

হ্যাপী করিম, স্টাফ রিপোর্টার  (মহেশখালী)  / ১৭৬ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩

হ্যাপী করিম, স্টাফ রিপোর্টার  (মহেশখালী) 

দ্বাদশ সংসদ নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়ে কক্সবাজার-০২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক এমপি. তার নির্দেশনায় বিশাল আনন্দ মিছিল করেছে মহেশখালী উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও এর সহযোগী সংগঠনের হাজার হাজার নেতা কর্মীরা।

১৫ই নভেম্বর সন্ধ্যা ৭ টায় নির্বাচন কমিশন দ্বাদশজাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করার পরপরই মহেশখালী উপজেলা চত্বরে দলীয় নেতাকর্মীরা স্বতঃস্ফূর্তভাবে সমবেত হন। এরপর আনন্দ মিছিল বের করা হয়। এসময় বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে মুহুর্মুহু স্লোগান দেন নেতাকর্মীরা।মিছিল জননেত্রী শেখ হাসিনা’র নৌকা প্রতীকের পক্ষে স্লোগান দেয়া হয়।

এই আনন্দ মিছিলে নেতৃত্ব দেন- পৌর আওয়ামী লীগের বিপ্লবী সভাপতি ও মহেশখালী পৌরসভার মেয়র মকসুদ মিয়া, আওয়ামী লীগ নেতা সাবেক চেয়ারম্যান শামসুল আলম, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বজ্র গোপন ঘোষ, প্রভাষক এহাসানুল করিম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম রফিকুল ইসলাম প্রমূখ।

 

উল্লেখ্য আগামী ৭ জানুয়ারি রোববার ভোটগ্রহণের দিন রেখে দ্বাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল। ঘোষিত তফসিল অনুযায়ী, এ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়া যাবে ৩০ নভেম্বর পর্যন্ত, তা বাছাই হবে ১ থেকে ৪ ডিসেম্বর। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। তার তিন সপ্তাহ পর হবে ভোটগ্রহণ। প্রার্থিতা প্রত্যাহারের পর ১৮ ডিসেম্বর প্রতীক বরাদ্দ হবে। সেক্ষেত্রে মনোনয়নপত্র জমার জন্য ১৪ দিন সময় দেওয়া হয়েছে এবং প্রচারের জন্য ১৯ দিন সময় রয়েছে। ভোটের ৪৮ ঘণ্টা আগে প্রচার শেষ করতে হয়। অর্থাৎ, ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি পর্যন্ত ভোটের প্রচার চালানোর সুযোগ থাকবে। এবার ৩০০ আসনেই ভোট হবে ব্যালট পেপারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ