• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

টাঙ্গাইলে জমি চাষের ট্রাক্টরে প্রাণ গেল এক কিশোরের

টাঙ্গাইল প্রতিনিধি: / ২০৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

টাঙ্গাইলের নাগরপুরে জমি চাষের সময় ট্রাক্টরের নিচে পড়ে এক কিশোরের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) সকালে উপজেলার গয়হাটা ইউনিয়নের আগত গয়হাটা এ প্রাণহানির ঘটনাটি ঘটে। নিহত কিশোর ওই গ্রামের মুক্তার ফকিরের ছেলে মো. সোহেল ফকির (১৬)।

নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, আগত গয়হাটার চাঁন মিয়ার জমি দীর্ঘ দিন ধরে বর্গা নিয়ে চাষাবাদ করে আসছেন আ. লতিফ। জমি চাষের জন্য উজ্জল মিয়ার ট্রাক্টর ভাড়া করেন তিনি। বৃহস্পতিবার সকালে ট্রাক্টর চালক নবীন মিয়া ওই জমিতে হাল দেওয়া শুরু করেন। ট্রাক্টরের উপর চালকের পাশে বসে থাকে কিশোর সোহেল। ট্রাক্টর চলাকালীন সময় ঝাকুনিতে সোহেল পড়ে গেলে সাথে সাথে লাঙ্গলে পেছিয়ে যায় তার দেহ। লাঙ্গলের ফলায় ক্ষতবিক্ষত হয়ে মারা যায় সে। চালক নবীন সোহেলের মৃত দেহ জমিতে ফেলে রেখেই পালিয়ে যায়।

এ ব্যাপারে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন বলেন, দূর্ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনা স্থলে ফোর্স পাঠাই। লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল সদর হাসপালে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ