• শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ মানিকছড়িতে ইজারা বর্হিভুত বালু মহালে অভিযান ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা মহালছড়িতে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

চকরিয়ায় রেললাইনে কাটা পড়ে বাকপ্রতিবন্ধি বৃদ্ধ নিহত

মোঃ জুবাইরুল ইসলাম, চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ / ২৫১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪

মোঃ জুবাইরুল ইসলাম, চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ

চট্টগ্রাম-কক্সবাজার রেল লাইনে চকরিয়ায় ইঞ্জিনবগিতে কাটা পড়ে মো. শাহ আলম (৬৫) নামে এক বাকপ্রতিবন্ধি বৃদ্ধ নিহত হয়েছেন। রবিবার ভোর সাড়ে ৬টার দিকে উপজেলার বরইতলী ইউনিয়নের পহরচাঁদা গোবিন্দপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহ আলম ওই এলাকার খলিলুর রহমানের ছেলে।

বরইতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ছালেকুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, ভোরে ফজরের নামাজ পড়ে রেললাইন দিয়ে হাঁটার সময় কক্সবাজারগামী একটি ইঞ্জিনবগিতে কাটা পড়ে শাহ আলম নিহত হয়েছেন। তার দুটি পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে। শাহ আলম বাকপ্রতিবন্ধি ও পেশায় কাঠমেস্ত্রী ছিলেন ।

চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরী করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ