• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

চকরিয়ায় কমিউনিটি পুলিশিং ডে পালন

মোঃ জুবাইরুল ইসলাম, চকরিয়া প্রতিনিধিঃ / ১৮৯ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩

 

মোঃ জুবাইরুল ইসলাম, চকরিয়া প্রতিনিধিঃ

কক্সবাজার জেলার চকরিয়া উপজেলায় কমিউনিটি কম্পাউন্ডার থেকে কমিউনিটি পুলিশিং ডে -২৩ই উপলক্ষে এক বিশেষ র‍্যালী অনুষ্ঠিত হয়েছে।

আজ ৪’ই নভেম্বর,২৩ইং (শনিবার) সকালে চকরিয়া থানা কম্পাউন্ডার থেকে কমিউনিটি পুলিশিং ডে/২৩ উপলক্ষ্যে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। র‍্যালীটি থানা মোড় হতে চকরিয়া উপজেলা কার্যালয় পুনরায় এসে থানার কনফারেন্স রুমে উপস্থিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন চকরিয়া পেকুয়া আসনের সংসদ সদস্য জাফর আলম এমএ।সহকারী কমিশনার (ভূমি) রাহাত উজ জামান,কমিউনিটি পুলিশিং এর সভাপতি আজিমুল হক আজিম,সাধারন সম্পাদক জাহেদুল ইসলাম লিটু এবং বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,সাংবাদিক ও কমিউনিটি পুলিশিং এর সদস্যগন।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাবেদ মাহমুদ উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন- কমিউনিটি পুলিশ ও জনসাধারণের সহযোগিতায় বর্তমানে চকরিয়ায় আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ