• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

গোয়ালন্দে গণটিকা নিতে আসা মানুষের উপচেপড়া ভীড়

আবুল হোসেন,রাজাবাড়ী প্রতিনিধি : / ২২৪ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৭ আগস্ট, ২০২১

মহামারী করোনাভাইরাস সংক্রমণরোধে সরকারের পরীক্ষামূলক গণটিকা প্রদান কার্যক্রমে টিকা নিতে শতশত মানুষ উপস্থিত হয়েছেন কেন্দ্রগুলোতে। নির্দিষ্ট সময়ের আগেই কেন্দ্রগুলোতে নারী-পুরুষের ভিড় লক্ষ্য করা গেছে।

শনিবার (৭ আগস্ট) রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় ছোট ভাকলা, দেবগ্রাম, দৌলতদিয়া ও উজানচর সহ চার ইউনিয়নের কেন্দ্রে গিয়ে এই চিত্র দেখা যায়।

সরেজমিন গিয়ে দেখা যায়, বৈরি আবহাওয়া উপেক্ষা করে টিকাদান কেন্দ্রে কয়েক শত নারী-পুরুষ উপস্থিত হয়েছে। যারা আগের থেকে রেজিস্ট্রেশন করেননি তারা ভোটার আইডি কার্ড নিয়ে সিরিয়ালে অপেক্ষা করছে।গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা রেজিস্ট্রশনসহ সমস্ত কার্যক্রম সকাল ৯টা থেকেই শুরু করেছেন।

এদিকে উপজেলার চার ইউনিয়নে টিকাদান কেন্দ্র পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আজিজুল হক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসিফ মাহমুদ।

টিকা নিতে আসা বৃদ্ধা ওমর আলী (৬৮) বলেন, সরকার করোনার টিকা ফ্রি দিচ্ছেন। এটা আমাদের সৌভাগ্য। আর আমরা নিবো না এটা তো হয় না। রোদ বৃষ্টি উপেক্ষা টিকা নিতে এসেছি।

গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. মোস্তফা মুন্সী জানান, বর্তমান সরকার করোনার হাত থেকে মানুষকে রক্ষা করার জন্য বিনামূল্যে করোনার টিকা দিচ্ছেন এটা সরকারের বড় সফলতা।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসিফ মাহমুদ বলেন, সরকারের গণটিকা কার্যক্রম বাস্তবায়ন করতে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য বিভাগ সব ধরনের ব্যবস্থা গ্রহণ করেছে। আমরা প্রাথমিক ভাবে কোভিড’১৯ এর টিকা প্রত্যেকটি ইউনিয়নে টিকাদান কেন্দ্রে ৩ ‘শ মানুষের মধ্যে ভ্যাকসিন প্রদান করব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ