• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

গোয়ালন্দে আগুনে পুড়ে নিঃস্ব হওয়া পরিবারের পাশে দাঁড়ালেন “জ্যোতি বিকাশ চন্দ্র”

সাইফুর রহমান পারভেজ গোয়ালন্দ উপজেলা / ১০৭ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪

সাইফুর রহমান পারভেজ,রাজবাড়ী প্রতিনিধি।

।রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের নালিয়াপাড়া গ্রামের শাজাহান নামক একজন খেটে খাওয়া দিন মুজুরের বাড়ীতে, তার গোয়ালঘর থেকে আগ্নি কান্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার ২৬শে জানুয়ারি গভীর রাতে এই ঘটনা ঘটে।

এতে মুহুর্তের মধ্যে আগুনে পুড়ে ছাই হয়ে যায় শাজাহান এর গোয়ালঘর, বসবাস করার ঘর ও রান্নাঘর। সেই সাথে তার একটি লক্ষ টাকার গরু ও ছাগল পুড়ে মারা যায় । সংবাদ পেয়ে সাথে সাথে উপজেলা প্রশাসনের পক্ষে থেকে ক্ষতিগ্রস্ত পরিবারটিকে ১০ দিনের খাবার হিসেবে চাল, ডাল, তেল ও লবন সহ সব ধরনের খাদ্য সামগ্রী প্রদান করা হয়। এছাড়াও নগদ ৭৫০০ টাকা এবং ৩টি কম্বল দেয়া হয়েছে। একই সাথে উপজেলা পরিষদ চেয়ারম্যান মহোদয় তার নিজস্ব তহবিল হতে ১০ হাজার টাকা ক্ষতিগ্রস্ত ব্যাক্তির হাতে তুলে দেয়া হয়েছে।

এবিষয়ে গোয়ালন্দ উপজেলার নির্বাহী কর্মকর্তা “জ্যোতি বিকাশ চন্দ্র” এর সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, গতকাল রাতে অগ্নি কান্ডের খবর পাওয়ার সাথে সাথে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে একটি টিম আর্থিক সহ খাদ্য সহয়তা নিয়ে হাজির হয়েছে অগ্নিে কান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারটির বাড়ীতে। তাছাড়াও পরবর্তীতে তার ক্ষয়ক্ষতি নিরুপন করে,তাকে সরকার হতে টিন ও ঘর তুলে দেয়ার ব্যাবস্থা করা হবে বলে, আশ্বাস দেওয়া হয়েছে উপজেলার প্রশাসনের পক্ষ থেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ