• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

খাগড়াছড়িতে দ্রব্য মূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি : / ২৬২ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২ মার্চ, ২০২২

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে খাগড়াছড়ি জেলা বিএনপি দুর্নীতি এবং অব্যবস্থাপনার কারণে চাল, ডাল, তেল, গ্যাস, পানি, বিদ্যুৎসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ-সমাবেশ করেছে। 
এসময়, সমাবেশকে ঘিরে পুলিশ কঠোর নিরাপত্তা বলয় গড়ে তোলে। বুধবার(২ মার্চ) সকাল ১১টায় খাগড়াছড়ি বিএনপি’র জেলা কার্যালয় সম্মূখে আয়োজিত বিক্ষোভ-সমাবেশের আয়োজন করা হয়। দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ ১১টায় শুরু করার কথা থাকলেও তার আগেই সমাবেশস্থল দলীয় নেতা-কর্মীদের উপস্থিতিতে কানায় কানায় পূর্ণ হয়ে যায়। সমাবেশে মহিলা কর্মীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ওযাদুদ ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় বিএনপির শিক্ষা বিষয়ক সম্পাদক ড. এবিএম ওবায়দুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শরিফ হোসেন ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক এইচ এম রাসেদ খান।
এ ছাড়াও সমাবেশ খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএন আবছার, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদ হোসেন সুমন ও খাগড়াছড়ি জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ানসহ জেলা ও উপজেলায় পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সমাবেশে খাগড়াছড়ির স্থানীয় বিএনপির নেতৃবৃন্দরা বলেন, রাতের ভোটের দুর্নীতিবাজ সরকারকে আর সময় দেওয়া যাবে না। নিত্য প্রয়োজনীয় দ্রব্য-মূল্য বৃদ্ধিতে সাধারণ জনসাধারণের নাভিশ্বাস সৃষ্টি হয়েছে।
বক্তারা আর প্রতিবাদ-বিক্ষোভ নয়, সরকার পতনের এক দফা কর্মসূচি ঘোষণার দাবি জানান।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ