• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন

খাগড়াছড়িতে দ্রব্য মূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি : / ২৪১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২ মার্চ, ২০২২

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে খাগড়াছড়ি জেলা বিএনপি দুর্নীতি এবং অব্যবস্থাপনার কারণে চাল, ডাল, তেল, গ্যাস, পানি, বিদ্যুৎসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ-সমাবেশ করেছে। 
এসময়, সমাবেশকে ঘিরে পুলিশ কঠোর নিরাপত্তা বলয় গড়ে তোলে। বুধবার(২ মার্চ) সকাল ১১টায় খাগড়াছড়ি বিএনপি’র জেলা কার্যালয় সম্মূখে আয়োজিত বিক্ষোভ-সমাবেশের আয়োজন করা হয়। দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ ১১টায় শুরু করার কথা থাকলেও তার আগেই সমাবেশস্থল দলীয় নেতা-কর্মীদের উপস্থিতিতে কানায় কানায় পূর্ণ হয়ে যায়। সমাবেশে মহিলা কর্মীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ওযাদুদ ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় বিএনপির শিক্ষা বিষয়ক সম্পাদক ড. এবিএম ওবায়দুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শরিফ হোসেন ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক এইচ এম রাসেদ খান।
এ ছাড়াও সমাবেশ খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএন আবছার, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদ হোসেন সুমন ও খাগড়াছড়ি জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ানসহ জেলা ও উপজেলায় পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সমাবেশে খাগড়াছড়ির স্থানীয় বিএনপির নেতৃবৃন্দরা বলেন, রাতের ভোটের দুর্নীতিবাজ সরকারকে আর সময় দেওয়া যাবে না। নিত্য প্রয়োজনীয় দ্রব্য-মূল্য বৃদ্ধিতে সাধারণ জনসাধারণের নাভিশ্বাস সৃষ্টি হয়েছে।
বক্তারা আর প্রতিবাদ-বিক্ষোভ নয়, সরকার পতনের এক দফা কর্মসূচি ঘোষণার দাবি জানান।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ