• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

খাগড়াছড়িতে জন্ম- মৃত্যু নিবন্ধন দিবসে আলোচনা সভা শ্রেষ্ঠ ইউএনও সচিব ও গ্রাম পুলিশকে বিশেষ সন্মাননা

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ১৭৩ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩

জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবসে কাজের সন্তোষজনক অগ্রগতিতে শ্রেষ্ঠত্ব অর্জন করায় জেলা প্রশাসক মো. সহিদুজ্জামানের হাত থেকে বিশেষ সন্মাননা পুরস্কার গ্রহন করছেন ইউএনও রক্তিম চৌধুরী

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

“জন্ম ও মৃত্যু নিবন্ধন করি, নাগরিক অধিকার নিশ্চিত করি” এই প্রতিপাদ্যে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন উপলক্ষে গতকাল খাগড়াছড়িতে অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা। এ সময় জন্ম ও মৃত্যু নিবন্ধন কাজে সন্তুষজনক অগ্রগতি অর্জন করায় শ্রেষ্ঠ ইউএনও, ইউপি সচিব ও গ্রাম পুলিশকে বিশেষ সন্মাননা দেওয়া হয়েছে।

শুক্রবার সকালে খাগড়াছড়ি জেলা প্রশাসক কার্যালয়ে দিবসটি উদযাপন অনুষ্ঠিত হয় আলোচনা সভা। জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিথি ছিলেন, সহকারী সিভিল সার্জন ডা. রতন খীসা, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলমসহ সকল ইউএনও।

সভায় জন্ম-মৃত্যু নিবন্ধন কাজে সন্তোষজনক অগ্রগতিতে খাগড়াছড়ি জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে মানিকছড়ি’র ইউএনও রক্তিম চৌধুরী, শ্রেষ্ঠ ইউপি সচিব মানিকছড়ি উপজেলার ৪নম্বর তিনটহরী ইউনিয়ন পরিষদ সচিব মো. সুমন মিয়া ও শ্রেষ্ঠ গ্রাম পুলিশ একই ইউনিয়নের মো.নোয়াবুল হোসেন নবীকে বিশেষ সন্মাননা প্রদান করেন জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান।

এছাড়া, জন্ম-মৃত্যু নিবন্ধন কাজে সন্তোষজনক অগ্রগতি অর্জন করায় রেজিস্টার জেনারেলের বিশেষ বরাদ্দ লাভ করেছে মানিকছড়ি উপজেলার তিনট্হরী ও মানিকছড়ি সদর ইউপি পরিষদ। এই অর্জন ধরে রাখার জন্য সকলের সহযোগিতা কামনা এবং বিশেষ সন্মাননা অর্জনে মানিকছড়ি উপজেলার জন্ম ও মৃত্যু কাজের অগ্রগতিকে মূল্যায়ণ করায় জেলা প্রশাসকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ইউএনও রক্তিম চৌধুরী।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ