• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

খাগড়াছড়িতে অস্বচ্ছল আনসার ভিডিপি সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

রিপন সরকার নিজস্ব প্রতিনিধি, খাগড়াছড়ি: / ৪৪৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৩ আগস্ট, ২০২১

খাগড়াছড়িঃ খাগড়াছড়ি সদর উপজেলাসহ ৯ উপজেলার ৫ শত। ৪০ জন অস্বচ্ছল আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর চট্রগ্রাম রেঞ্জের উপ-পরিচালক শাহবুদ্দিন বিএএমএস,পিএএমএস।
সোমবার (২৩আগষ্ট২০২১ইং ) সকাল সাড়ে দশটার দিকে খাগড়াছড়ি আনসার ভিডিপি প্রশিক্ষণ কেন্দ্রে
৩৭আনসার ব্যাটালিয়নের পরিচালক ও খাগড়াছড়ি জেলা কমান্ড্যান্ট (অ.দা) মো: জিয়াউর রহমান,এর সভাপতিত্বে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর চট্রগ্রাম রেঞ্জের উপ-পরিচালক শাহবুদ্দিন বিএএমএস, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ খাদ্য সামগ্রী বিতরন করেন।

এ সসময় আরো উপস্থিত ছিলেন-৩৭ আনসার ব্যাটালিয়নের কোম্পানী কমান্ডার মো:মুস্তাফিজুর রহমান সরকার,মো:রায়হান মিয়া কোম্পানী কমান্ডার সদর উপজেলা আনসার ভিডিপি ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপালিনী চাকমা প্রমুখ।
জেলা আনসার ভিডিপি অফিস সূত্র জানায়, প্রত্যেক উপজেলার ৫০ জন আনসার ভিডিপি সদস্যের মাঝে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৩কেজি চাল,১কেজি আলু,৫০০গ্রাম পেয়াজ, ৫০০ডাল, ১টি সাবান।
খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর চট্রগ্রাম রেঞ্জের উপ-পরিচালক শাহবুদ্দিন বিএএমএস, বলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম বিপি,ওএসপি,এনডিসি,পিএসসি মহোদয়ের পক্ষে এই খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

খাদ্য সামগ্রী বিতরন শেষে খাগড়াছড়ি আনসার ভিডিপি চেঙ্গী ব্রিজের প্রশিক্ষণ কেন্দ্রে প্রধান অতিথি একটি নারিকেল গাছের চারা রোপন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ