• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী

কোটচাঁদপুর উপজেলা দলীয় কার্যালয়ে নির্বাচন উপলক্ষে নৌকা মার্কার প্রস্তুতি সভা

আবুল হাসান, কোটচাঁদপুর ঝিনাইদহ / ৮০ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩

আবুল হাসান কোটচাঁদপুর ঝিনাইদহ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আগামী ৭ই জানুয়ারি অনুষ্ঠিত হবে। নির্বাচন উপলক্ষে আজ বিকালে উপজেলার দলীয় প্রধান কার্যালয়ে উপজেলা ও ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামীলীগের নেতা কর্মীদের সাথে নির্বাচন উপলক্ষে প্রস্তুতি সভা ও মতবিনিময় করেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোছাঃ শরিফুন্নেছা মিকি।

তিনি বলেন এই নির্বাচনে ইতি মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগ এর সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ২৯৮ আসনে নৌকা প্রতীক দিয়ে মনোনয়ন দিয়েছেন। এর মাঝে বাংলাদেশের কিছু সংখ্যক জায়গায় অপছন্দের ব্যক্তি থাকতে পারে কিন্তু আমরা নৌকার বিপক্ষে যাব না সব সময় নৌকার পক্ষে ছিলাম এবং থাকবো।

যেহেতু জননেত্রী শেখ হাসিনা নির্বাচন উৎসব মুখর করতে ডামি প্রার্থীর কথা উল্লেখ করে দিয়েছেন ,যে বাংলাদেশ আওয়ামী লীগ প্রতিযোগিতামূলক নির্বাচন করবে অনেক দল নির্বাচনে না আসার কারণে স্বতন্ত্র নির্বাচন করার কথাও বলেছেন। কিন্তু আমি বাংলাদেশ আওয়ামী লীগের একজন ত্যাগী কর্মী হিসাবে নৌকার পক্ষে সব সময় ছিলাম এবং ভবিষ্যতে থাকবো। শরিফুন্নেছা মিকি আরও বলেন হয়তো বা অনেক নেতা কর্মীরা আছেন যাদের মনের মাঝে রাগ অভিমান ও ক্ষোপ থাকতে পারে তাই সবাইকে নির্বাচন মূখী করার ও উৎসাহিত করার জন্য সবাইকে অনুরোধ করেন নেতা কর্মীদের বলেন ব্যক্তির উপর ক্ষোভ থাকতে পারে কিন্তু নৌকা প্রতিকের উপরে নয়।

জননেত্রী শেখ হাসিনা আমাদের যে দিক নির্দেশনা দেবে সেই দিক নির্দেশনা মোতাবেক কাজ করব। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কে আবারও প্রধানমন্ত্রী বানাতে আমার যা করতে হয় আমি ও আমার কর্মীদের নিয়ে সেই নির্দেশনা মোতাবেক কাজ করে যাবো।
এসময় উপস্থিত ছিলেন কোটচাঁদপুর মহেশপুর ঝিনাইদহ ৩আসনের,নৌকা মার্কার প্রার্থী মেজর জেনারেল মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সামরিক সচিব মোঃ সালাউদ্দিন মিয়াজি(অব:) পৌর মেয়র ও সাবেক আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মোঃ শহিদুজ্জামান সেলিম পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর,প্যানেল মেয়র মোঃ শেখ সোহেল আরমান, সাবেক উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা কায়দার রহমান,এলাঙ্গী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির লতা, সাফদারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল মান্নান, দোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল জলিল বিশ্বাস পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রিপন মন্ডল কুশনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম,সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ