• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

কালকিনিতে কলেজ ছাত্রের রহস্যজনক আত্মহত্যা

মোঃ আমানুল্লাহ ফকির, মাদারীপুর প্রতিনিধিঃ / ৬৫৮ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০

 

মাদারীপুর জেলার কালকিনিতে মোঃ রাব্বি ঘরামী(১৭) নামে এক কলেজ ছাত্র বিষপান করে আত্মহত্যা করেছে।

তবে নিহতের পরিবারের দাবি, এক স্বামী পরিত্যক্ত কিশোরীর যন্ত্রনায় আত্মহত্যা করেছে রাব্বি।
সোমবার (২৮ডিসেম্বর) ভোররাতে ওই কলেজছাত্রের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

নিহত রাব্বি কালকিনি উপজেলার ডাসার ডিকে আইডিয়াল স্কুল এন্ড কলেজের এইচএসসি’র প্রথম বর্ষের ছাত্র।

এলাকা সুত্রে জানা গেছে, উপজেলার পূর্বমাইজপাড়া গ্রামের সেলিম ঘরামীর কলেজ পড়ুয়া ছেলে রাব্বি ঘরামী রোববার সন্ধ্যার পরে তার নিজ ঘরে বসে বিষপান করে। পরে তাকে পরিবারের লোকজন গুরুতর অসুস্থ অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। কিন্তু সেখানে তার অবস্থার অবনতি হলে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাব্বির মৃত্যু হয়।

নিহত কলেজছাত্রের বাবা সেলিম ঘরামী কান্না জরিত কন্ঠে বলেন, আমাদের পাশের বাড়ির একটি মেয়ে প্রতিনিয়ত আমাদের বাড়িতে যাতায়াত করত। কিন্তু ওই মেয়ে স্বামী পরিত্যাক্তা। সে বিভিন্ন সময় আমার ছেলের কাছে জোরপুর্বক বিয়ে বসার জন্য জ্বালাতন করত। কিন্তু আমার ছেলে এত তারাতারি কাউকে বিয়ে করতে রাজি হয়নি। তাই আমার ছেলে ওই মেয়ের যন্ত্রনা থেকে রেহাই পেতে আত্নহহত্যার পথ বেচে নিয়েছে।

অভিযুক্ত ওই কিশোরী উল্টো অভিযোগ করে বলেন, আমাকে বিয়ে করার জন্য রাব্বি প্রস্তাব দিয়েছে। কিন্তু আমি রাজি হয়নি। কিন্তু সে কিসের জন্য আত্মহত্যা করেছে সেটা আমি জানিনা।

এই ব্যাপারে উপজেলার ডাসার থানার ওসি মুহাম্মদ আবদুল ওহাব বলেন, কলেজছাত্রের আত্নহত্যার বিষয়টি আমি জেনেছি। তার মরদেহ বরিশাল মর্গে প্রেরন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ