• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
শিরোনাম
বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ মানিকছড়িতে ইজারা বর্হিভুত বালু মহালে অভিযান ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা মহালছড়িতে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

এফবিসিসিআই-এর স্ট্যান্ডিং কমিটির কো-চেয়ারম্যান হলেন সোনাগাজীর এম ফখরুল

গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী (ফেনী) / ৯৬ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪

 

বিশেষ সোনাগাজী (ফেনী) প্রতিনিধি :-
দেশের ব্যবসায়ীদের শীর্ষস্থানীয় সংগঠন এফবিসিসিআই-এর ট্রান্সপোর্টেশন এন্ড কমিউনিকেশন স্ট্যান্ডিং কমিটির (লজিস্টিক অ্যান্ড কুরিয়ার সার্ভিসেস) কো-চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তরুণ শিল্পোদ্যোক্তা ও বিশিষ্ট আবাসন ব্যবসায়ী সোনাগাজীর কৃতি সন্তান এম ফখরুল ইসলাম। তিনি ২০২৩-২৫ সালের জন্য এই পদে নির্বাচিত হয়েছেন।

রবিবার (১৪ জানুয়ারি) এফবিসিসিআই এর সেক্রেটারি জেনারেল মোহাম্মদ আলমগীর স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়।

সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ জানিয়ে এম ফখরুল ইসলাম বলেন, আমার কল্পনা জগতেও ছিলনা যে আমি এত অল্প সময়ে ব্যবসায়ীদের গুরুত্বপূর্ণ ও শীর্ষস্থানীয় জায়গায় কাজ করার সুযোগ পাব।

এফবিসিসিআই-এর সম্মানিত সভাপতি ও দেশের বিশিষ্ট শিল্পপতি জনাব মাহবুবুল আলম ও সিনিয়র সহ-সভাপতি জনাব আমিন হেলালি ভাইসহ সকল শুভানুধ্যায়ীদের নিকট দোয়া কামনা করছি, আমি যেন অর্পিত দায়িত্ব সুন্দরভাবে পালন করতে পারি।

উল্লেখ্য, এম ফখরুল ইসলাম দেশের প্রতিষ্ঠিত রিয়েল এস্টেট প্রতিষ্ঠান ইনটেক প্রপার্টিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। পাশাপাশি ‘রাহবার’ নামে আরেকটি হাউজিং কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক। । এ ছাড়া রিহ্যাব এর একাধিক স্ট্যান্ডিং কমিটি সহ বেশ কিছু সামাজিক সেবামূলক সংগঠনের সঙ্গেও যুক্ত রয়েছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ