• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

এফবিসিসিআই-এর স্ট্যান্ডিং কমিটির কো-চেয়ারম্যান হলেন সোনাগাজীর এম ফখরুল

গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী (ফেনী) / ১৬৯ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪

 

বিশেষ সোনাগাজী (ফেনী) প্রতিনিধি :-
দেশের ব্যবসায়ীদের শীর্ষস্থানীয় সংগঠন এফবিসিসিআই-এর ট্রান্সপোর্টেশন এন্ড কমিউনিকেশন স্ট্যান্ডিং কমিটির (লজিস্টিক অ্যান্ড কুরিয়ার সার্ভিসেস) কো-চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তরুণ শিল্পোদ্যোক্তা ও বিশিষ্ট আবাসন ব্যবসায়ী সোনাগাজীর কৃতি সন্তান এম ফখরুল ইসলাম। তিনি ২০২৩-২৫ সালের জন্য এই পদে নির্বাচিত হয়েছেন।

রবিবার (১৪ জানুয়ারি) এফবিসিসিআই এর সেক্রেটারি জেনারেল মোহাম্মদ আলমগীর স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়।

সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ জানিয়ে এম ফখরুল ইসলাম বলেন, আমার কল্পনা জগতেও ছিলনা যে আমি এত অল্প সময়ে ব্যবসায়ীদের গুরুত্বপূর্ণ ও শীর্ষস্থানীয় জায়গায় কাজ করার সুযোগ পাব।

এফবিসিসিআই-এর সম্মানিত সভাপতি ও দেশের বিশিষ্ট শিল্পপতি জনাব মাহবুবুল আলম ও সিনিয়র সহ-সভাপতি জনাব আমিন হেলালি ভাইসহ সকল শুভানুধ্যায়ীদের নিকট দোয়া কামনা করছি, আমি যেন অর্পিত দায়িত্ব সুন্দরভাবে পালন করতে পারি।

উল্লেখ্য, এম ফখরুল ইসলাম দেশের প্রতিষ্ঠিত রিয়েল এস্টেট প্রতিষ্ঠান ইনটেক প্রপার্টিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। পাশাপাশি ‘রাহবার’ নামে আরেকটি হাউজিং কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক। । এ ছাড়া রিহ্যাব এর একাধিক স্ট্যান্ডিং কমিটি সহ বেশ কিছু সামাজিক সেবামূলক সংগঠনের সঙ্গেও যুক্ত রয়েছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ