• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন

উন্নয়নের সরকার মানেই শেখ হাসিনার সরকার-উপমন্ত্রী হাবিবুন নাহার

আলী আজীম, মোংলা (বাগেরহাট): / ১৫৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩

আলী আজীম, মোংলা (বাগেরহাট):

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশকে উন্নয়ন ও অগ্রগতির পথে এগিয়ে নিয়ে যাচ্ছে। বর্তমান সরকারের আমলে যেসব উন্নয়ন হয়েছে তা এখন বিশ্ব দরবারে অনন্য। উন্নয়নের সরকার মানেই শেখ হাসিনার সরকার।

রোববার (২১ অক্টোবর) সকাল সাড়ে ৮টা থেকে উপজেলার বুড়িরডাঙ্গা, পৌর কেন্দ্রীয় পুজা মন্দির, হলদিবুনিয়া বালুর মোড়, মিঠাখালি, সুন্দরবন সহ বিভিন্ন ইউনিয়নের পূজা মন্ডপ পরিদর্শন করে সনাতন ধর্মালম্বী মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় কালে প্রধান অতিথির বক্তব্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বণ, পরিবেশ ও জলবায়ু উপমন্ত্রী হাবিবুন নাহার এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে উপমন্ত্রী হাবিবুন নাহার আরও বলেন, বঙ্গবন্ধু এ দেশ স্বাধীন করে দিয়েছিলেন। আর তার কন্যা শেখ হাসিনা নারীদের ব্যাপক উন্নয়ন সহ শহর থেকে গ্রাম পর্যন্ত সবখানে উন্নয়নে অবদান রাখছেন। তার এ যোগ্য নের্তৃত্ব আজ বিশ্ব স্বীকৃত। দেশের জনগন শান্তি ও দেশের উন্নয়নের জন্য আগামী দ্বাদশ নির্বাচনে আবারও আওয়ামীলীগের নৌকা প্রতীকে ভোট নিয়ে শেখ হাসিনার সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে।

তিনি আরো বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে নানা ধর্ম মতের মানুষ মিলেমিশে বসবাস করেন ৷ ধর্ম যার যার, উৎসব সকলের৷ বাংলাদেশ ছাড়া পৃথিবীর কোনো দেশে সাম্প্রদায়িক সম্প্রীতির এমন নজির আর নেই ৷ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় বাংলাদেশ একটি উন্নত দেশের তালিকায় স্থান পেয়েছে। এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে সকলকে একসাথে মিলেমিশে কাজ করতে হবে। পরিশেষে সবাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করার আহবান জানান উপমন্ত্রী হাবিবুন নাহার। এসময় বিভিন্ন মন্দিরে আর্থিক অনুদান দেন উপমন্ত্রী হাবিবুন নাহার।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোংলা উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা আ’লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদার, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মোংলা উপজেলা শাখার সভাপতি পীযূষ কান্তি মজুমদার সহ সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ