• রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

আল্লামা শফিকে নিয়ে কটুক্তিকারী নুরুল চেয়ারম্যানকে গ্রেফতার দাবিতে মানববন্ধন

কামরুল হাসান জুয়েল, ফরিদপুর থেকে: / ৫৬০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০

হেফাজতে ইসলামের আমীর ও হাটহাজারী মাদ্রাসার সদ্য প্রয়াত মুহতামীম আল্লামা শাহ আহমেদ শফিকে নিয়ে অবমাননাকর কটুক্তির প্রতিবাদে ফরিদপুরে মানববন্ধন করেছে যুব ওলামা কল্যাণ পরিষদ। সোমবার বেলা ১১টার দিকে ফরিদপুর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধনে দোষিদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করা হয়।
মানববন্ধনে অভিযোগ করা হয়, ইতিমধ্যে কোরআন ও হাদিসের অপব্যাখ্যাকারী আলাউদ্দিন জিহাদী নামে এক ব্যাক্তিকে এ অভিযোগে গ্রেফতার করা হয়েছে। তবে ফরিদপুরের নগরকান্দার বল্লভদী ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম একইভাবে আল্লামা শফির মৃত্যুর পর ফেসবুকে কুরুচিকর ইঙ্গিতবাহী মন্তব্য করে ধর্মপ্রাণ মুসলমানদের অনুভূতিতে চরম আঘাত করেছে।
যুব ওলামা কল্যাণ পরিষদ, ফরিদপুরের সভাপতি মাওলানা শামসুল হকের সভাপতিত্বে এসময় বক্তব্য দেন মাওলানা মাহমুদুল হাসান, মুফতি মোস্তফা কামাল, মুফতি মুস্তাফিজুর রহমান, মোহাম্মদউল্লাহ, মাওলানা নাসিরুদ্দিন, মাওলানা ইয়াকুব আলী, মুফতি সানাউল্লাহ, মাওলানা আশরাফ আলী, মাওলানা নাজমুল হাসান, মাওলানা খবির হোসাইন, মাওলানা ইমরান সিদ্দিকী, মুফতি জহিরুল ইসলাম প্রমুখ। বক্তাগণ বলেন, ইউপি চেয়ারম্যান নুরুল ইসলামকে দ্রুত গ্রেফতার করে বিচারের সম্মুখিন করা না হলে যদি পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায় তার দায়ভার প্রশাসনকেই নিতে হবে। পরে দোয়ার মাধ্যমে মানববন্ধনের সমাপ্তি হয়।
এব্যাপারে নুরুল ইসলাম বলেন, আমি আল্লামা শফিকে নিয়ে সরাসরি কোন কিছু ফেসবুকে লিখিনি। তবে একটি পোস্টে পরোক্ষভাবে তাঁর বিষয়টি ইঙ্গিত হওয়ায় আমি পরে সেটি মুছে ফেলি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ