• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

আ’লীগের আমলেই নির্ভয়ে সবাই উৎসব পালন করতে পারে- কামরুজ্জামান জসিম

আলী আজীম, মোংলা (বাগেরহাট): / ১৬৬ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩

আলী আজীম, মোংলা (বাগেরহাট):

মোংলা পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম বলেছেন, শেখ হাসিনা আছে বলেই এই দেশে সব ধর্মের মানুষ নির্ভয়ে তাদের ধর্মীয় উৎসব পালন করতে পারে। আনন্দ করতে পারে।

সোমবার (২৩ অক্টোবর) সন্ধ্যা থেকে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এর পক্ষ থেকে শারদীয় দুর্গাপূজার মণ্ডপ পরিদর্শনকালে সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন তিনি।

কামরুজ্জামান জসিম আরো বলেন, মুসলিমদের সাথে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ধর্মাবলম্বীরাও তাদের নিজ নিজ উৎসব শান্তিতে পালন করতে পারে। আর এটি সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণে। কিন্তু এক সময় দেশে মন্দিরে হামলা হতো। অন্য ধর্মের অনুসারীদের বাড়িঘরে হামলা হতো। জঙ্গি-বোমা হামলা হতো। বিএনপি জামাত দেশে আগুন সন্ত্রাসের জন্ম দিত। আমরা সেই দিন আর দেখতে চাই না। বাংলাদেশে আমরা সব ধর্মের মানুষ ধনী-গরীব নির্বিশেষে শান্তিতে বসবাস করতে চাই। আর সেজন্য আগামীতে আমাদের শেখ হাসিনাকে প্রয়োজন। আর তাই আগামী নির্বাচনে আমাদের নৌকাকে জয়ী করতে হবে।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি মনে করি এবং মনেপ্রানে বিশ্বাস করি বেগম হাবিবুন নাহার কে আবারো বাগেরহাট-৩ আসনে জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে নৌকা প্রতীক দিয়ে রামপাল-মোংলায় যে উন্নয়ন চলছে তার ধারা অব্যাহত রাখার সুযোগ দিবেন। সবাই তার জন্য দোয়া করবেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবু তাহের হাওলাদার’র নেতৃত্বে মণ্ডপ পরিদর্শনে অংশ নেন, ১ন চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা মো: তারিকুল ইসলাম, চিলা ইউপি চেয়ারম্যান গাজী আকবর হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদার, ১নং ওয়ার্ড আ’লীগের সাবেক সভাপতি মো: বেল্লাল হোসেন, যুবলীগ নেতা ইউসুফ খাঁনসহ শারদীয় দুর্গা পূজার মণ্ডপ কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ সনাতনী সম্প্রদায়ের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ