• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
শিরোনাম
বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ মানিকছড়িতে ইজারা বর্হিভুত বালু মহালে অভিযান ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা মহালছড়িতে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

আ’লীগের আমলেই নির্ভয়ে সবাই উৎসব পালন করতে পারে- কামরুজ্জামান জসিম

আলী আজীম, মোংলা (বাগেরহাট): / ১২৪ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩

আলী আজীম, মোংলা (বাগেরহাট):

মোংলা পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম বলেছেন, শেখ হাসিনা আছে বলেই এই দেশে সব ধর্মের মানুষ নির্ভয়ে তাদের ধর্মীয় উৎসব পালন করতে পারে। আনন্দ করতে পারে।

সোমবার (২৩ অক্টোবর) সন্ধ্যা থেকে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এর পক্ষ থেকে শারদীয় দুর্গাপূজার মণ্ডপ পরিদর্শনকালে সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন তিনি।

কামরুজ্জামান জসিম আরো বলেন, মুসলিমদের সাথে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ধর্মাবলম্বীরাও তাদের নিজ নিজ উৎসব শান্তিতে পালন করতে পারে। আর এটি সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণে। কিন্তু এক সময় দেশে মন্দিরে হামলা হতো। অন্য ধর্মের অনুসারীদের বাড়িঘরে হামলা হতো। জঙ্গি-বোমা হামলা হতো। বিএনপি জামাত দেশে আগুন সন্ত্রাসের জন্ম দিত। আমরা সেই দিন আর দেখতে চাই না। বাংলাদেশে আমরা সব ধর্মের মানুষ ধনী-গরীব নির্বিশেষে শান্তিতে বসবাস করতে চাই। আর সেজন্য আগামীতে আমাদের শেখ হাসিনাকে প্রয়োজন। আর তাই আগামী নির্বাচনে আমাদের নৌকাকে জয়ী করতে হবে।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি মনে করি এবং মনেপ্রানে বিশ্বাস করি বেগম হাবিবুন নাহার কে আবারো বাগেরহাট-৩ আসনে জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে নৌকা প্রতীক দিয়ে রামপাল-মোংলায় যে উন্নয়ন চলছে তার ধারা অব্যাহত রাখার সুযোগ দিবেন। সবাই তার জন্য দোয়া করবেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবু তাহের হাওলাদার’র নেতৃত্বে মণ্ডপ পরিদর্শনে অংশ নেন, ১ন চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা মো: তারিকুল ইসলাম, চিলা ইউপি চেয়ারম্যান গাজী আকবর হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদার, ১নং ওয়ার্ড আ’লীগের সাবেক সভাপতি মো: বেল্লাল হোসেন, যুবলীগ নেতা ইউসুফ খাঁনসহ শারদীয় দুর্গা পূজার মণ্ডপ কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ সনাতনী সম্প্রদায়ের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ