• শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী

আরকেএস ফাউন্ডেশনের ৩২তম আন্তর্জাতিক ও ২৫ তম জাতীয় প্রতিবন্ধী দিবস পালন

স্টাফ রিপোর্টার / ১১১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার:

প্রতিবন্ধী ব্যক্তিদের সাথে সম্মিলিত অংশগ্রহণ, নিশ্চিত করবে এসডিজি অর্জন” এ স্লোগানে আরকেএস ফাউন্ডেশন (রেজাউল করিম সিকদার ফাউন্ডেশন) ৩২তম আন্তর্জাতিক ও ২৫ তম জাতীয় প্রতিবন্ধী দিবসটি উপলক্ষ্যে রবিবার বিকালে ফাউন্ডেশনের হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক লায়ন জাহেদুল করিম বাপ্পি সিকদারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, সমাজ কর্মী লায়ন মো.,জিয়াউল হক সোহেল, সাংবাদিক মুজিব উল্ল্যাহ্ তুষার, এএসআই মো.আলমগীর হোসেন. সাংবাদিক মো. আশরাফ উদ্দিন, ইন্জিনিয়ার হেলাল উদ্দিন আলো, জান্নাতুল ফেরদৌস সুইটি, কনিকা রুদ্র, আহম্মদ উল্ল্যাহ, রিয়াজ উদ্দিন বাদশা, মো.রাব্বি আলম সহ প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক সহ অনেকে।সভায় বক্তারা বলেন, আমাদের মানসিক পরিচর্যা দরকার। দৃষ্টিভঙ্গির প্রতিবন্ধকতা দূর করতে না পারলে উন্নয়নকে অর্থবহ করে তুলতে পারবো না। কাউকে পিছনে রেখে সামনে এগোনো যাবে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ