• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

অবরোধে পণ্যবাহী ট্রাকে আগুনে শ্রমিক নিহতের প্রতিবাদে মানিকছড়িতে আ.লীগের বিক্ষোভ মিছিল

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)  / ১৮৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) 

দেশব্যাপী বিএনপির আহুত অবরোধ ও হরতালে গত ২৬ নভেম্বর খাগড়াছড়ির গুইমারা উপজেলার হাফছড়ি এলাকায় সরকারি পণ্যবাহী ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তেরা। এতে আগুনে দগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হেলপার শ্রমিক মো. বেলাল হোসেন। আর এ ঘটনার প্রতিবাদ এবং অবৈধ অবরোধ, হরতালের বিরুদ্ধে গণজাগরণের লক্ষ্যে মানিকছড়ি উপজেলা আ.লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টায় উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয় থেকে নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে বিক্ষোভ মিছিল বের করা হয়। পরে আমতলা চত্বরে উপজেলা আ.লীগের সভাপতি মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শফিকুর রহমান ফারুক, উপজেলা যুবলীগের সভাপতি মো.সামায়উন ফরাজি সামু, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো.জামাল হোসেন প্রমুখ।

সমাবেশে বক্তারা, বিএনপি জামায়াত কর্তৃক অবৈধ হরতাল ও অবরোধের নামে আগুন সন্ত্রাসে পরিবহন শ্রমিক বেলাল হোসেন নির্মম হত্যাকান্ডের শিকার। অনতিবিলম্বে হত্যার সাথে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ