• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

অবরোধে গাড়িতে দুর্বৃত্তদের আগুন: মারা গেলেন সেই হেলপার

স্টাফ রিপোর্টার / ১৭৩ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩

 

 

খাগড়াছড়ির গুইমারায় সরকারী চালের ট্রাকে আগুন দেওয়ার ঘটনায় মারা গেছেন অগ্নিদ্বগ্ধ ট্রাক চালকের সহকারী মো. বেলাল হোসেন (৩৫)। নিহত বেলাল হোসেন মাটিরাঙ্গা পৌরসভার ৪নং ওয়ার্ডের মধ্যপাড়ার বাসিন্দা মো. জাহিদুল হকের ছেলে।

শনিবার (২ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

জানা গেছে, ২৭ নভেম্বর তারিখ দিবাগত রাত সাড়ে ১২টার দিকে চট্টগ্রামের দেওয়ানহাট খাদ্যগুদাম থেকে সরকারি চাল বোঝাই ট্রাকটি মাটিরাঙ্গা তাইন্দং খাদ্য গুদামে যাচ্ছিল। চালবাহী ট্রাকটি গুইমারার হাফছড়ি পৌঁছলে রাস্তায় গাছ ফেলে গাড়িটির গতিরোধ করে দুর্বৃত্তরা আগুন দেয়। দুর্বৃত্তের দেয়া আগুনে ট্রাক চালক মো. ইসহাক এবং চালকের সহকারী মো. বেলাল হোসেন দগ্ধ হয়ে গুরতর আহত হয়। আহতদের প্রথমে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে অবস্থার অবনতি হলে মো. বেলাল হোসেনকে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে প্রেরণ করা হয়।

দীর্ঘদিন ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন থাকার পরে শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে মারা যায়। আগামীকাল রোববার (৩ ডিসেম্বর) তার মরদেহ মাটিরাঙ্গা পৌরসভার ৪নং ওয়ার্ডের মধ্যপাড়া কবরস্থানে দাফন করা হবে বলে জানিয়েছেন মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. নুরুল ইসলাম।

প্রসঙ্গত, সরকারী চালবাহী ট্রাকে আগুন দেয়ার ঘটনায় দায়ের করা মামলায় মঙ্গলবার (২৮ নভেম্বর) রাতে গুইমারা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. আব্দুল লতিফসহ ছয় নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার অন্যরা হলেন- এইচ এম বিজয়, আব্দুল আজিজ, মুক্তার আলী মুসল্লি, মো. সাইদুল ইসলাম ও বাবুল খাঁ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ