• শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী

অবরোধে গাড়িতে দুর্বৃত্তদের আগুন: মারা গেলেন সেই হেলপার

স্টাফ রিপোর্টার / ১২৯ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩

 

 

খাগড়াছড়ির গুইমারায় সরকারী চালের ট্রাকে আগুন দেওয়ার ঘটনায় মারা গেছেন অগ্নিদ্বগ্ধ ট্রাক চালকের সহকারী মো. বেলাল হোসেন (৩৫)। নিহত বেলাল হোসেন মাটিরাঙ্গা পৌরসভার ৪নং ওয়ার্ডের মধ্যপাড়ার বাসিন্দা মো. জাহিদুল হকের ছেলে।

শনিবার (২ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

জানা গেছে, ২৭ নভেম্বর তারিখ দিবাগত রাত সাড়ে ১২টার দিকে চট্টগ্রামের দেওয়ানহাট খাদ্যগুদাম থেকে সরকারি চাল বোঝাই ট্রাকটি মাটিরাঙ্গা তাইন্দং খাদ্য গুদামে যাচ্ছিল। চালবাহী ট্রাকটি গুইমারার হাফছড়ি পৌঁছলে রাস্তায় গাছ ফেলে গাড়িটির গতিরোধ করে দুর্বৃত্তরা আগুন দেয়। দুর্বৃত্তের দেয়া আগুনে ট্রাক চালক মো. ইসহাক এবং চালকের সহকারী মো. বেলাল হোসেন দগ্ধ হয়ে গুরতর আহত হয়। আহতদের প্রথমে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে অবস্থার অবনতি হলে মো. বেলাল হোসেনকে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে প্রেরণ করা হয়।

দীর্ঘদিন ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন থাকার পরে শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে মারা যায়। আগামীকাল রোববার (৩ ডিসেম্বর) তার মরদেহ মাটিরাঙ্গা পৌরসভার ৪নং ওয়ার্ডের মধ্যপাড়া কবরস্থানে দাফন করা হবে বলে জানিয়েছেন মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. নুরুল ইসলাম।

প্রসঙ্গত, সরকারী চালবাহী ট্রাকে আগুন দেয়ার ঘটনায় দায়ের করা মামলায় মঙ্গলবার (২৮ নভেম্বর) রাতে গুইমারা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. আব্দুল লতিফসহ ছয় নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার অন্যরা হলেন- এইচ এম বিজয়, আব্দুল আজিজ, মুক্তার আলী মুসল্লি, মো. সাইদুল ইসলাম ও বাবুল খাঁ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ