• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

যৌর্থ অভিযানে পরিছন্ন হলো কলেজ ক্যাম্পাস

প্রতিনিধির নাম / ২৮৯ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২

পরিছন্ন বাংলাদেশের স্বপ্ন নিয়ে পরিস্কার ও পরিচ্ছন্নতার বার্তা শিক্ষার্থীদের মাঝে পৌছে দিতে পরিছন্নতার যৌথ অভিযান পরিচালনা করেছে বিডি ক্লিন দীঘিনালা ইউনিট ও দীঘিনালা সরকারি ডিগ্রি কলেজের রোভার স্কাউট সদস্যরা।

১১ আগস্ট (বৃহস্পতিবার) সকাল ১১ টায় উপজেলার দীঘিনালা সরকারি ডিগ্রি কলেজ ক্যাম্পাসে এ অভিযান পরিচালনা করা হয়। বিডি ক্লিন ও রোভার স্কাউটের যৌর্থ পরিছন্নতার অভিযান পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পরিছন্নতার অভিযান উদ্বোধন করেন অত্র কলেজের উপাধ্যক্ষ তরুণ কান্তি চাকমা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা রোভারের সম্পাদক ও অত্র কলেজের প্রভাষক মোহাম্মদ দুলাল হোসেন। আরও উপস্থিত ছিলেন, গার্ল ইন রোভার আরএসএল প্রভাষক ফ্লোরিতা চাকমা, বিডি ক্লিন দীঘিনালা ইউনিটের উপ-সমন্বয়ক মো. মহাসিন মিয়া প্রমূখ।

এসময় বিডি ক্লিন দীঘিনালা ইউনিট ও রোভার স্কাউটের প্রায় ৫০ জন সেচ্ছাসেবী সদস্যরা যৌর্থভাবে কলেজ ক্যাম্পাসে পরিস্কার পরিচ্ছনার অভিযান পরিচালনার মাধ্যমে পরিছন্নতার বার্তা সকলের কাছে পৌঁছে দেন।

এসময় অত্র কলেজের উপাধ্যক্ষ তরুণ কান্তি চাকমা বলেন, পরিস্কার পরিছন্নতা ঈমানের অঙ্গ। তাছাড়া পরিছন্ন বাংলাদেশ গড়তে হলে আমাদের যেমনি নিজে থেকে পরিছন্ন থাকতে হবে, তেমনি সকলের মাঝে পরিছন্নতার বার্তা পৌঁছে দিতে হবে। তারই ন্যায় বিডি ক্লিন দীঘিনালা ইউনিট ও কলেজ রোভার স্কাউটের যৌর্থ অভিযানে পরিছন্ন হয়েছে কলেজ ক্যাম্পাস। এই পরিছন্নতার অভিযান পরিচালনার মাধ্যমে কলেজের শিক্ষার্থীদের মাঝেও পরিছন্নতার বার্তা ছড়িয়ে দেয়া হয়েছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ