• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
শিরোনাম
বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ

লামায় ৫২০ পিস ইয়াবা সহ কুষ্টিয়ার চাঁদ মন্ডল আটক

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা: / ৬৪৭ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২

বান্দরবানের লামায় ৫২০ পিস ইয়াবা সহ মোঃ চাঁদ মন্ডল (৩২) নামে কুষ্টিয়া জেলার এক বাসিন্দাকে আটক করেছে থানা পুলিশ। সোমবার (০১ আগস্ট) দিবাগত রাত সাড়ে ৮টায় পার্শ্ববর্তী আলীকদম উপজেলা হতে লামা হয়ে ঢাকাগামী হানিফ পরিবহন নৈশ কোচ থেকে লামা পৌরসভার লাইনঝিরিস্থ মোড়ের পৌরসভা টোল আদায় গেইটে তাকে আটক করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তি হলেন- কুষ্টিয়া জেলার সদর উপজেলার ২নং বারখাদা ইউনিয়নের বাড়াদী গ্রামের মোঃ গঞ্জের মন্ডল ও মোছাঃ সমেলা খাতুন এর ছেলে মোঃ চাঁদ মন্ডল। আটক চাঁদ মন্ডল লামা থানা হেফাজতে আছে।

লামা থানা সূত্রে জানা যায়, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে লামা পৌরসভার লাইনঝিরি মোড়ে থানা পুলিশের উপ-পরিদর্শক মোল্লা রমিজ জাহান জুম্মা সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে অভিযান চালায়। এসময় আলীকদম উপজেলা হতে লামা হয়ে ঢাকাগামী হানিফ পরিবহন নৈশ কোচ তল্লাশী চালানো হয়। সন্দেহভাজন হিসাবে মোঃ চাঁদ মন্ডলের শরীর তল্লাশী করলে তার কাছ থেকে নীল রংয়ের পলি পেপারে মোড়ানো ৫২০ পিস ইয়াবা পাওয়া যায়। মাদকদ্রব্য মজুত রাখার অপরাধে তাদের আটক করা হয়। পরে তার বিরু লামা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।

থানা পুলিশের উপ-পরিদর্শক মোল্লা রমিজ জাহান জুম্মা বলেন, ইয়াবা সহ আটক মোঃ চাঁদ মন্ডলকে থানা হাজতে রাখা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকের বিরুদ্ধে লামা থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। আটক ইয়াবার মূল্য আনুমানিক দেড় লক্ষ টাকা।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ