• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল

মাটিরাঙ্গায় রাতে দোকান খোলার দায়ে জরিমানা

স্টাফ রির্পোটারঃ / ২৬৬ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৩১ জুলাই, ২০২২

সরকারী নির্দেশনা উপেক্ষা করে রাত ৮টার পর দোকান খোলা রাখা এবং মেয়াদোত্তীর্ণ পণ্য রাখার অপরাধে মাটিরাঙ্গায় মোট ১০টি প্রতিষ্ঠান কে ১২হাজার ৮শত টাকা জরিমানা করা হয়।

গতকাল (৩০জুলাই) রাত সাড়ে ৯টার দিকে মাটিরাঙ্গা বাজারে অভিযান পরিচালনা করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মিজ তৃলা দেব।

বিশ্বব্যাপী জ্বালানীর অব্যাহত মূল্য বৃদ্ধিজনিত বিদ্যামান পরিস্থিতিতে বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ের নিমিত্তে মাটিরাঙ্গায় রাত ৮টার পর দোকান, শপিং মল, মার্কেট, বিপণি বিতান, ইত্যাদি বন্ধ রাখার বিষয়ে সতর্কতা জারি করে বার বার নির্দেশনা দেয়া হয়।

এ নির্দেশনা বাস্তবায়নের লক্ষে গতকাল রাতে মাটিরাঙ্গা বাজারের ভ্রাম্যমান আদালত পরিচালনা করে, রাত ৮টার পর দোকান খোলা রাখার অপরাধে ১৮৬০ এর ১৮৮ ধারা মোতাবেক ৯টি প্রতিষ্ঠান কে ২৮০০ টাকা একইসাথে মেয়াদোত্তীর্ণ পণ্য রাখার দায়ে মহিউদ্দিন সুইটস কে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ ধারা মোতাবেক ১০ হাজার টাকা সহ মোট ১২ হাজার ৫শত টাকা জরিমানা করা হয়। একই সময়ে তাদেরকে ভবিষ্যতে এমন অপরাধ না করতে সতর্ক করে দেয়া হয়।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও
এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মিজ তৃলা দেব বলেন, জনস্বার্থে ভ্রাম্যমান আদালত পরিচালনা অব্যাহত থাকবে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ