Header Border

ঢাকা, মঙ্গলবার, ২রা জুন, ২০২০ ইং | ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩০°সে

সরকারের অনুদান থেকে অসহায় কেউ বাদ পড়বে না: শাজাহান খান

দৈনিক পার্বত্য কন্ঠ

মোঃ আমানুল্লাহ ফকির, মাদারীপুর প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর ০২আসনের সাংসদ শাজাহান খান বলেছেন, এবার ঈদের নামাজ স্বাস্থ্যবিধি মেনে পড়তে হবে।ঈদগাহ মাঠে ঈদের নামাজ পড়া যাবে না,প্রতিটি মসজিদে এলাকা ভিত্তিক ঈদের জামাত আদায় করতে হবে।

শুক্রবার সকালে মাদারীপুর জেলার রাজৈর উপজেলার মৌলভী আচমত আলী খান মিলনায়তনে গরীব-দুঃখী পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন করেন।এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে সাংসদ এসব কথা বলেন।
এসময় শাজাহান খান বলেন, ৩৩ধরনের কর্মহীন শ্রমিককে সরকার অনুদান দিচ্ছে।এরপর ৫০ লাখ মানুষকে ২৫০০ টাকা করে দেওয়া হচ্ছে। যারা আগে পান নাই তারা এখন পাবেন। সরকারের অনুদান থেকে অসহায় কেউ বাদ পড়বে না।তবে এই তালিকায় একটি সমস্যা দেখা দিয়েছে। তালিকায় একাধিক নামের পাশে একই মোবাইল নম্বর পাওয়া গেছে। তাই সরকার সেটা যাচাই বাচাই করে দেওয়ার চেষ্টা করছে।

তিনি আরো বলেন, ঈদের নামাজ মসজিদে পড়বেন কিন্তু কেউ কোলাকুলি করবেন না। কারো বাড়ি কেউ যাবেন না। কারণ কার শরীরে করোনা আছে আমরা তা জানিনা। তাই স্বাস্থ্যবিধি মেনে দূরত্ব বজায় রেখে নামাজ আদায় করবেন। করোনা থেকে দূরে থাকার চেষ্টা করবেন।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজৈর উপজেলার নির্বাহী কর্মকর্তা সোহানা নাসরিন, রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত জাহান,রাজৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ মোতালেব মিয়া,রাজৈর পৌর মেয়র শামিম নেওয়াজ।

এ সময় প্রতিটি অসহায় পরিবারকে ০৩কেজি চাল,০১কেজি আলু,০১কেজি পোলাও চাল ও ০২প্যাকেট সেমাই বিতরণ করা হয়। এছাড়া রাজৈর উপজেলা প্রশাসনের উদ্যোগে শতাধিক মসজিদের ইমামদের ঈদ উপহার সামগ্রী দেওয়া হয়।

শেয়ার করুন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মাগুরায় গণপরিবহনে নেয়া হচ্ছে দ্বিগুণেরও বেশি ভাড়া
জিপিএ-৫ প্রাপ্ত সজল দাসের পড়াশোনার দায়িত্ব নিলেন চেয়ারম্যান সাদাকাত উল্লাহ মিয়াজী
ফরিদপুরে যাত্রীদের গুনতে হচ্ছে দ্বিগুণ ভাড়া
ফাঁসি মওকুফ পাওয়া আসলাম ফের হত্যা মামলায় গ্রেফতার
দিনাজপুরে বজ্রপাতে কৃষকের মৃত্যু
করোনায় আক্রান্ত হলেন সহকারী কমিশনার(ভূমি) তারিন মসরুর

আরও খবর

সম্পাদক  প্রকাশক : এম শাহীন আলম।