Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৭°সে
শিরোনাম :
কোয়ারেন্টিনে ১৫,০০০ রোহিঙ্গা, আক্রান্ত সংখ্যা ২৯ কমিউনিটি ট্রান্সমিশন শুরুর আশঙ্কা মাদারীপুরে এক পুলিশ সদস্য সহ ০৪জন করোনা আক্রান্ত ঘোরাঘাটে পানি নিষ্কাসনকে কেন্দ্র করে প্রতিবেশীর হাতে নিহত ১ দি চেঙ্গী চাইল্ড হোম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণ কাজের শুভ উদ্বোধন কাপ্তাই জল বিদ্যুৎ কেন্দ্রের প্রবেশ মুখ স্মরন কালের লকডাউন মাদারীপুরে মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত ১ ঈদে ভবঘুরে পাগলদের মাঝে খাবার বিতরণ করলেন জনসেবা যুব কল্যাণে আমরা চোলাই মদসহ মাগুরায় দুই মাদক বিক্রেতা গ্রেফতার পানছড়িতে ঈদ সামগ্রী বিতরণ করলো জুনাব আলী ফাউন্ডেশন রাঙামাটিবাসীকে কাউখালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন আলমের ঈদ শুভেচ্ছা

ঘাষ কাটাকে কেন্দ্র করে কাপ্তাইয়ে মহিলাকে মারধর

দৈনিক পার্বত্য কন্ঠ

নিজস্ব প্রতিবেদক, কাপ্তাই : ঘাষ কাটাকে কেন্দ্র করে কাপ্তাইয়ের চন্দ্রঘোনা তালুকদার পাড়ায় ঝুনু দাশ নামে এক মহিলাকে বেদম প্রহার করেছে স্হানীয় রেশম গবেষণা কেন্দ্রের অস্হায়ী কর্মচারী খোকন বড়ুয়া ও তার পরিবারের সদস্যরা। আহত মহিলা ঝুনু দাশ এখন কাপ্তাই স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

আহত ঝুনু দাশ জানান, গত ১৩ মে তিনি তাঁর তালুকদার পাড়া বাড়ীর কাছে গরুর জন্য ঘাঁষ কাটছিল, সেই সময় খোকন বড়ুয়া ও তার পরিবারের সদস্যরা তাকে অতর্কিত হামলা করে তাকে লাঠিপেঠা করে আহত করে। বর্তমানে তিনি কাপ্তাই স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। এই বিষয়ে তিনি কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবরে বিচার চেয়ে আবেদন করেছেন।
অভিযুক্ত খোকন বড়ুয়া জানান, ঐ মহিলা তার জমিতে এসে ঘাষ কাটছিল।

এই বিষয়ে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল জানান, তিনি অভিযোগ পেয়েছেন। শ্রীঘ্রই তিনি দুই পক্ষকে ডেকে এর সমাধান করবেন।

শেয়ার করুন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঘোরাঘাটে পানি নিষ্কাসনকে কেন্দ্র করে প্রতিবেশীর হাতে নিহত ১
দি চেঙ্গী চাইল্ড হোম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণ কাজের শুভ উদ্বোধন
কাপ্তাই জল বিদ্যুৎ কেন্দ্রের প্রবেশ মুখ স্মরন কালের লকডাউন
চোলাই মদসহ মাগুরায় দুই মাদক বিক্রেতা গ্রেফতার
পানছড়িতে ঈদ সামগ্রী বিতরণ করলো জুনাব আলী ফাউন্ডেশন
রাঙামাটিবাসীকে কাউখালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন আলমের ঈদ শুভেচ্ছা

আরও খবর

সম্পাদক  প্রকাশক : এম শাহীন আলম।