Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৭°সে
শিরোনাম :
মাদারীপুরে এক পুলিশ সদস্য সহ ০৪জন করোনা আক্রান্ত ঘোরাঘাটে পানি নিষ্কাসনকে কেন্দ্র করে প্রতিবেশীর হাতে নিহত ১ দি চেঙ্গী চাইল্ড হোম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণ কাজের শুভ উদ্বোধন কাপ্তাই জল বিদ্যুৎ কেন্দ্রের প্রবেশ মুখ স্মরন কালের লকডাউন মাদারীপুরে মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত ১ ঈদে ভবঘুরে পাগলদের মাঝে খাবার বিতরণ করলেন জনসেবা যুব কল্যাণে আমরা চোলাই মদসহ মাগুরায় দুই মাদক বিক্রেতা গ্রেফতার পানছড়িতে ঈদ সামগ্রী বিতরণ করলো জুনাব আলী ফাউন্ডেশন রাঙামাটিবাসীকে কাউখালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন আলমের ঈদ শুভেচ্ছা রামগড় উপজেলার সর্বস্তরের জনগণের প্রতি ঈদ শুভেচ্ছা জানান করেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব কুমার কার্বারী 

বিএনপির পিঠ দেয়ালে ঠেকে গেছে : ওবায়দুল কাদের

দৈনিক পার্বত্য কন্ঠ

নিজস্ব প্রতিবেদক
নেতিবাচক রাজনীতির কারণে বিএনপির পিঠ দেয়ালে ঠেকে গেছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ সোমবার দুপুরে সরকারি সরকারি বাসবভন থেকে দেয়া এক ভিডিও বার্তায় এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের,‘আমরা উদ্বেগের সঙ্গে লক্ষ্য করছি দলে দলে মানুষ গ্রামে যাচ্ছেন। এছাড়া ঈদ উপলক্ষে বিভিন্ন মার্কেটের মানুষের অতিরিক্ত ভিড় সংক্রমণের ঝুঁকি বাড়াচ্ছে। এসময় সবাইকে যার যার অবস্থানে থেকে স্বাস্থ্যবিধি মেনে ঈদের ছুটি কাটানোর অনুরোধ করছি। সামান্যতম নিয়মের উপেক্ষা নিজের ও আশপাশের মানুষের জন্য ভয়াবহ পরিস্থিতি তৈরি করতে পারে।

তিনি বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা সংকটের শুরু থেকে অসহায় ও গরিব মানুষের পাশে আছে। আমি নেতাকর্মীদের ঈদে কর্মহীন, বেকার ও ভাসমান মানুষের পাশে থাকার আহ্বান জানাচ্ছি।

সমাজের ধনী ও বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, সরকারি সহায়তার পাশাপাশি অসহায় কর্মহীন মানুষের পাশে সবার আগে ছুটে গেছে আওয়ামী লীগ। আমি এসময় সরকারি উদ্যোগের পাশাপাশি বিত্তবান, সামর্থ্যবানদের অসহায় ও প্রবাসী পরিবারগুলোর পাশে দাঁড়ানো অনুরোধ জানাচ্ছি।

সেতুমন্ত্রী বলেন, করোনা যুদ্ধে ফ্রন্টলাইনে যারা লড়াই করছেন তাদের উদ্দেশে বলতে চাই, আপনারা কোনও অবস্থাতেই মনোবল ও ধৈর্য্য হারাবেন না।

এসময় আপনারা যে ঝুঁকিপূর্ণ কাজ করছেন সেজন্য দেশ ও দেশবাসীর আপনাদের প্রতি শ্রদ্ধাশীল। আপনারা হতাশ হবেন না শেখ হাসিনার নেতৃত্বে আমরা সম্মিলিত প্রচেষ্টায় করোনাযুদ্ধে জয়ী হবো।
দেশবাসীকে সরকারের প্রতি আস্থা রাখার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, সংকটের পরীক্ষিত নেতৃত্ব শেখ হাসিনা প্রতি আপনার আস্থা রাখুন। সবার সম্মিলিত প্রয়াসে দুর্দিন ইনশাআল্লাহ কেটে যাবে। সংকটের রাত যত গভীর হবে সম্ভাবনার সুবর্ণ সকাল ততই ঘনিয়ে আসবে।

শেয়ার করুন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ছাত্রদল নেতাকে তুলে নিয়ে গেছে র‌্যাব-অভিযোগ রিজভীর
২৫ মাস পর মুক্তি পেলেন খালেদা জিয়া
লামায় যুবদলের কর্মী সভা অনুষ্ঠিত
কাপ্তাই উপজেলা বিএনপির নেতৃত্বে লোকমান হাকিম, ইয়াসিন মামুনও উথোয়াই
বিএনপি নেতা অ্যাডভোকেট হামিদুল হক ঝন্টুর ইন্তেকাল
রাজশাহী মহানগর আ’লীগের দ্বিতীয়বারের মত অভিভাবকের দায়িত্ব পেলেন লিটন-ডাবলু

আরও খবর

সম্পাদক  প্রকাশক : এম শাহীন আলম।