• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১২ অপরাহ্ন

দীঘিনালায় বৃক্ষরোপণ কর্মসূচি ও গাছের চারা বিতরণ

মোঃ মহাসিন মিয়া, নিজস্ব প্রতিনিধি (দীঘিনালা)  / ১৯৩ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২

খাগড়াছড়ির দীঘিনালায় বনায়নের লক্ষ্যে বৃক্ষরোপণ কর্মসূচি ও চাষীদের মাঝে বিনামূল্যে গাছের চারা বিতরণ করা হয়েছে।

৫ জুলাই (মঙ্গলবার) সকাল ১০ টায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ও বনায়নের সহযোগিতায় উপজেলার ২৩০ জন চাষীদের মাঝে ফলজ, বনজ ও ঔষধি গাছ সহ বিভিন্ন প্রজাতির মোট ৬ হাজার চারা বিনামূল্যে বিতরণ করা হয়, পাশাপাশি বৃক্ষরোপণ কর্মসূচিও বাস্তবায়ন করা হয়।

বৃক্ষরোপণ কর্মসূচি ও চারা বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষিসম্প্রসারণ কর্মকর্তা মোহাম্মদ নুরে আলম সিদ্দিকী। আরও উপস্থিত ছিলেন, বনায়নের পক্ষে লীফ অফিসার অভিজিৎ সরকার, সহকারী লীফ অফিসার হাসান আলী প্রমূখ।

মো. মহাসিন মিয়া
দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি।
তারিখ -৫.০৭.২২

দীঘিনালায় পদ্মাসেতু ফুটবল টুনামেন্ট ২০২২ উদ্বোধন

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধিঃ

খাগড়াছড়ির দীঘিনালায় পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষে পদ্মাসেতু ফুটবল টুনামেন্ট ২০২২ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার ৫ নং বাবুছড়া ইউপির আয়োজনে ও ইউপি যুবলীগের সহযোগিতায় ৫ জুলাই (মঙ্গলবার) দুপুর ৩ টায় বাবুছড়া ইউপির গুচ্ছগ্রাম মাঠে এ টুনামেন্টের আয়োজন করা হয়।

বাবুছড়া ইউপির ৯ টি ওয়ার্ড থেকে মোট ১৪ টি দল এ টুনামেন্টে অংশগ্রহণ করে। উদ্বোধনী ম্যাচে প্রতিনিধিত্ব করে বদন কুমার কার্বারী পাড়া একাদশ বনাম মুরো গুরা পাড়া একাদশ।

পদ্মাসেতু ফুটবল টুনামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে ১ নং ইউপি সদস্য মোহাম্মদ আবদুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুনামেন্টের শুভ উদ্বোধন করেন বাবুছড়া ৭ বিজিবির প্রতিনিধি মোহাম্মদ মুজিবুর। এসময় আরও উপস্থিত ছিলেন, বাবুছড়া সাব-জোন প্রতিনিধি মোহাম্মদ ফিরোজ, ৫ নং বাবুছড়া ইউপি চেয়ারম্যান সন্তুষ জীবন চাকমা, বাবুছড়া ইউপি আ.লীগের সভাপতি মোহাম্মদ মজিবুর রহমান (মুজিব) সহ অত্র ইউপির সকল ইউপি সদস্যবৃন্দ প্রমূখ।

এসময় অতিথিরা তাদের বক্তব্যে শারীরিক, মানসিক বিকাশ ও বিভিন্ন সামাজিক ব্যাধি থেকে নিজেকে এড়াতে তরুনদের খেলাধুলার প্রতি গুরুত্ব দিতে বলেন এবং সকলকে খেলাধুলার প্রতি অনুপ্রাণিত করেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ