Header Border

ঢাকা, সোমবার, ২৫শে মে, ২০২০ ইং | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩১°সে
শিরোনাম :
ঈদে ভবঘুরে পাগলদের মাঝে খাবার বিতরণ করলেন জনসেবা যুব কল্যাণে আমরা চোলাই মদসহ মাগুরায় দুই মাদক বিক্রেতা গ্রেফতার পানছড়িতে ঈদ সামগ্রী বিতরণ করলো জুনাব আলী ফাউন্ডেশন রাঙামাটিবাসীকে কাউখালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন আলমের ঈদ শুভেচ্ছা রামগড় উপজেলার সর্বস্তরের জনগণের প্রতি ঈদ শুভেচ্ছা জানান করেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব কুমার কার্বারী  ক্রান্তিলগ্নে ঈদ খাদ্য সামগ্রী দিলেন বেতবুনিয়া ইউনিয়ন ৩নং ওয়ার্ড শাখা ছাত্রলীগ মেয়র রফিক ও দিদারুল আলমের পক্ষ থেকে পানছড়ি নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ পীরগঞ্জে চাঁদ রাতে চাঁদের হাসি দেখতে সুবিধাবঞ্চিত শিশুদের হাতে ঈদের উপহার হিলির আদিবাসী পল্লীতে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ মাদারীপুরে নতুন করে ২১জনের করোনা শনাক্ত

গুইমারাতে সেনাবাহিনীর ১মিনিটের বাজার, বিনা মূল্যে হত-দরিদ্ররা পেলো চাল’সহ বিভিন্ন প্রকারের সবজি

দৈনিক পার্বত্য কন্ঠ

নিজস্ব প্রতিবেদক 

করোনা মহামারিতে প্রান্তিক কৃষকের উৎপাদিত ফসলাদি যখন বিক্রি করতে সমস্যা হচ্ছে, ঠিক তখনি তাদের পাশে দাঁড়িয়েছেন খাগড়াছড়ির গুইমারা রিজিয়নের সেনা সদস্যরা। ২৪ পদাতিক ডিভিশনের জিওসি’র নির্দেশে প্রান্তিক কৃষকের কাছ থেকে ন্যায্য মূল্যে তাদের উৎপাদিত ফসল ক্রয় করে তা হত-দরিদ্রদের মাঝে বিনা মূল্যে বিতরণ করে সেনাবাহিনী। সোমবার সকালে জেলার মাটিরাঙ্গা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ ও মানিকছড়ি রানী নিহার দেবী উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব নিশ্চিত করে এক মিনিটের বাজার নামে ব্যতিক্রমধর্মী এ উদ্যোগের উদ্বোধন করেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শাহরিয়ার জামান।

এসময় তিনি বলেন, করোনার কারণে কৃষকরা তাদের উৎপাদিত ফষল বিক্রি করতে পারছেনা। আমারা সবজি ক্ষেত থেকে সরাসরি উপযুক্ত মূল্যদিয়ে তাদের ফষল ক্রয় করে তা অসহায়দের মাঝে বিনামূল্যে বিতরণ করছি। এটি একটি সেবা মূলক কার্যক্রম, সেনাবাহিনীর পক্ষে যতদিন সম্ভব তা অব্যহত রাখা হবে।

এসময় অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা জোন অধিনায় লেঃ কর্ণেল নওরোজ নিকোশিয়ার, সিন্দুকছড়ি জোন অধিনায়ক লেঃ কর্ণেল কাজী কাওসার জাহান, গুইমারা রিজিয়নের জিটুআই মেজর মঈনুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

সকাল ১০টায় চালু হয়ে ব্যতিক্রমী এ বাজার চলে বেলা ১২টা পর্যন্ত। এসময় চাল এবং বিভিন্ন ধরনের ৮প্রকার সবজি সংগ্রহ করেন নিম্ন আয়ের খেটে খাওয়া লোকজন।

দৈনিক পার্বত্য কন্ঠ/ এমশাই

শেয়ার করুন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পানছড়িতে ঈদ সামগ্রী বিতরণ করলো জুনাব আলী ফাউন্ডেশন
রাঙামাটিবাসীকে কাউখালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন আলমের ঈদ শুভেচ্ছা
রামগড় উপজেলার সর্বস্তরের জনগণের প্রতি ঈদ শুভেচ্ছা জানান করেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব কুমার কার্বারী 
ক্রান্তিলগ্নে ঈদ খাদ্য সামগ্রী দিলেন বেতবুনিয়া ইউনিয়ন ৩নং ওয়ার্ড শাখা ছাত্রলীগ
মেয়র রফিক ও দিদারুল আলমের পক্ষ থেকে পানছড়ি নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ
খাগড়াছড়ি ছাত্রনেতাসহ সকল পর্যায়ের নেতাকর্মী ও জনতাদের প্রতি টিকো চাকমার ঈদ শুভেচ্ছা

আরও খবর

সম্পাদক  প্রকাশক : এম শাহীন আলম।