• শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ

রুবায়েত হোসেন খানকে আহ্বায়ক করে মাগুরায় বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের নতুন কমিটি গঠন

মাগুরা প্রতিনিধিঃ / ৩৫৮ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৭ জুন, ২০২২

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক গত ২১জুন মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে নবগঠিত কমিটিতে মোঃ রুবায়েত হোসেন খান কে আহবায়ক, মোঃ মিজানুর রহমান মন্ডলকে যুগ্ম আহবায়ক এবং জাহাঙ্গীর আলম হীরাকে সদস্য সচিব করে মাগুরা জেলা শাখার তিন সদস্য বিশিষ্ট আংশিক আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

জাতীয়তাবাদী কৃষকদলের কেন্দ্রীয় সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন এবং সাধারন সম্পাদক শহিদুল ইসলাম বাবুল এ আংশিক কমিটির অনুমোদন দিয়েছেন। কেন্দ্রীয় দফতর সম্পাদক মোঃ শরিফুল ইসলাম স্মাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নব গঠিত কমিটির আহবায়ক রুবায়েত ২০০১ সাল থেকে ঢাকা কলেজ ছাত্রদলের সাথে ওতপ্রতভাবে জড়িত। পরবর্তীতে জাতীয়তাবাদী রাজনীতিতে সক্রিয় থেকে তিনি ঢাকা কলেজ ছাত্র দলের সর্বকনিষ্ঠ এজিএস হিসেবে নির্বাচিত হন। ঢাকা কলেজস্থ মাগুরা জেলা ছাত্র কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি। বর্তমান কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সদস্য। মাগুরা পুলিশ লাইন হাই স্কুল অ্যালামনাই এসোসিয়েশনের আহবায়ক। এর আগে থেকেই তিনি মাগুরায় জাতীয়তাবাদী শক্তির হাতকে শক্তিশালী করতে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছেন। কৃষক দলের কেন্দ্রীয় কমিটির একজন সদস্য হিসেবে কেন্দ্রে ও জেলায় দলের সকল কর্মসূচীতে নিজের অনুসারীদের নিয়ে ব্যাপকভাবে অংশ গ্রহন করেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ