• সোমবার, ০৬ মে ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
শিরোনাম
ফরিদপুর রেলস্টেশনে ঢাকামুখী কমিউটার ট্রেনের গতিরোধ পাহাড়খেকো আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ’কে ঠেকাবে কে ? কাপ্তাই সেনা জোনের উদ্যোগে চালু হল ”মানবতার দেওয়াল” কালবৈশাখীর ছোবলে মানিকছড়িতে ঘর-বাড়ি ভেঙে চুরমার বিদ্যুৎ লাইন বির্পযয় রামগড়ে বজ্রপাতে গংজ মার্মার মৃত্যু কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাব স্টেশনের সুইচ ইয়ার্ডে অগ্নিকান্ড উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ

রামগড়ে আশ্রয়ন-২ প্রকল্পের ঘর পরিদর্শন

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ১৭৩ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৭ জুন, ২০২২

প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক (প্রশাসন) মোঃ আহসান কিবরিয়া সিদ্দিকি রামগড় উপজেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য তৃতীয় পর্যায়ের গৃহ নির্মাণ কার্যক্রম পরিদর্শন করেন।

শুক্রবার দুপুরে তিনি পাতাছড়া ইউনিয়নের দিত্ত কার্বারি পাড়ায় গৃহের নির্মাণ কার্যক্রম পরিদর্শন করে প্রয়োজনীয় নির্দেশনা দেন এবং ইতিপূর্বে প্রথম ও দ্বিতীয় পর্যায়ের নির্মিত কয়েকটি গৃহ পরিদর্শন করে পুনর্বাসিত পরিবারের সদস্যদের সাথে মতবিনিময় করেন।

এসময় রামগড় উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার মোহাম্মদ ইখতিয়ার উদ্দিন আরাফাত, পাতাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী নুরুল আলম আলমগীর প্রমুখ উপস্থিত ছিলেন।
রামগড় উপজেলা নির্বাহী অফিসার জানান, রামগড় উপজেলায় আশ্রায়ন-২ প্রকল্পের আওতায় ১ম, ২য় ও ৩য় পর্যায়ে ২৭০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ২ শতক জমিসহ ঘর নির্মাণ করে দেওয়া হয়েছে। ৩য় পর্যায়ে আরো ৭৩টি গৃহের নির্মাণ কাজ চলমান রয়েছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ