• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
সাঙ্গু নদীতে নৌকায় ডুবে নারী নিখোঁজ এখনো সন্ধান পাওয়া যায়নি মোল্লাহাটে বিএনপির আহবায়ককে অব্যাহতি দেয়ার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক ঘন্টার জন্য প্রতীকী পুলিশ সুপার হলেন শিশু শিক্ষার্থী নূর ইসরাত জাহান প্রবারণা পূর্ণিমাকে ঘিরে চলছে উৎসবের আমেজ লামায় ইউপি মেম্বারের বিরুদ্ধে অসহায় জায়গার মালিকের যত অভিযোগ বান্দরবানে এবারো এইচএসসি পরীক্ষার ফলাফলে কোয়ান্টাম কসমো কলেজ প্রথম কাপ্তাই মা সীতা দেবী মন্দিরে হাতির আক্রমনে ক্ষতিগ্রস্ত রান্না ঘর ও বাগান নবীনগর নিখোঁজ গৃহবধূর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন! সাজেকে ক্ষতিগ্রস্ত পাহাড়ি ও বাঙ্গালী পরিবারের মাঝে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান মানিকছড়িতে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হাতে-কলমে অক্ষর শিখছে শিশুরা প্রবারণা উৎসবে মানিকছড়িতে অনুদান বিতরণ গুইমারা কলেজের সাফল্য মায়ের ইচ্ছে স্বপ্নপূরণে চিকিৎসক হতে চায় জিপিএ-৫ প্রাপ্ত আশরাফুল

লামার মহামুনি শিশু সদন‌ পরিদর্শনে ব্রিগেডিয়ার জিয়াউল হক

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ২৫৩ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৩১ মে, ২০২২

লামা পৌরসভার ৭নং ওয়ার্ড সাবেক বিলছড়ি এলাকায় লামা উপজেলার ঐতিহ্যবাহী মহামুনি শিশু সদন‌ ও লামা উপজেলা কেন্দ্রীয় বৌদ্ধ বিহার পরিদর্শন করেছেন বান্দরবান ৬৯ পদাতিক ব্রিগেড এর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক (এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি)।

এই উপলক্ষে মতবিনিময় সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিজিয়ন কমান্ডার বান্দরবান।

এছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আলীকদম জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল মোঃ মনজুরুল হাসান পিবিজিএম,পিএসসি (২৩ বীর), ৩১ বীর এর উপ-অধিনায়ক মেজর মোঃ তানভীর জামান, ক্যাপ্টেন মোঃ আতিকুর রহমান (কোম্পানি কমান্ডার, ডি কোম্পানি, ২৩ বীর, আলীকদম জোন)।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ