• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

বান্দরবানে পুকুরে ডুবে ২ বোনের মৃত্যু

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা / ৪৩৫ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৪ মে, ২০২২

বান্দরবানের আলীকদম উপজেলায় পানিতে ডুবে মারুফা জান্নাত (৭) ও মাহফুজা জান্নাত (৪) নামে ২ বোনের মৃত্যু হয়েছে।

শনিবার (১৪ মে) সকালে আলিকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত দুই বোন ২ নম্বর চৈক্ষ্যং ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড সিরাজ কার্বারী পাড়া নিবাসী মোহাম্মদ উল্লাহের মেয়ে।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, শুক্রবার (১৩ মে) বিকেল ৬টার দিকে ওই দুই জনের বড় বোন মাহমুদা জান্নাত (১১) পাশের রিংওয়েল হতে পানি সংগ্রহ করতে যায়। বাড়িতে তাদের বাবা-মা না থাকায় ওই দুই বোন তাদের বড় বোনকে খুঁজতে পুকুর পাড়ে যায়। পরবর্তীতে তাদের বড় বোন বাড়ি এসে ওই দুই জনকে খোঁজাখুজি করে কিন্তু তাদেরকে কোথাও পাওয়া যায়নি। পরবর্তীতে রাত ১২টার সময় পাশের পুকুর হতে একজনের লাশ ও ভোরে ২য় জনের লাশ উদ্ধার করে স্বজনরা।

ওসি আরও জানান, দুই বোনের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। মৃত্যু নিয়ে কারোর অভিযোগ নেই, তাই মামলা করা হয়নি। পরবর্তীতে কোনো অভিযোগ পেলে আইগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

চৈক্ষ্যং ইউনিয়নের চেয়ারম্যান জয়নাল আবেদীন জানান, কৃষক মোহাম্মদ উল্লাহ এর দুই মেয়ে পাশের পুকুরে ডুবে মারা গেছে। তার কারোর বিরুদ্ধে কোনো অভিযোগ না থাকায় সকাল ১০টায় জানাজা শেষে দুই শিশুর লাশ দাফন করা হয়েছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ