• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

মাইসছড়ি ইউপিতে দুস্থদের মাঝে  ভিজিএফ’র চাল বিতরণ

নিজস্ব প্রতিবেদক: / ৩৩৪ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২

খাগড়াছড়ি পার্বত্য জেলার মহালছড়ির ৪নং মাইসছড়ি ইউনিয়নে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দুস্থ পরিবারের মাঝে ভিজিএফ’র ১০কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

শুক্রবার(২৯ এপ্রিল) দিনভর মাইসছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাজাই মারমা এসব চাল বিতরণ করেন। মাইসছড়ি ইউনিয়নের ১৬৯১দুস্থ অসহায় পরিবার ঈদ উপলক্ষে এসব চাল পেয়েছেন। চাল বিতরণকালে উপস্থিত ছিলেন, ট্যাগ অফিসার শ্রুতি চাকমা, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা, মহালছড়ি,  খাগড়াছড়ি। ইউনিয়ন পরিষদের সচিব জ্ঞান প্রভা চাকমা, প্যানেল চেয়ারম্যান এবং ইউপি সদস্যরা। ৪নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজাই মারমা বলেন, পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে অসহায় ও হতদরিদ্র মানুষের কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রতি বছরের ন্যয় এবারও মানবিক ত্রাণ সহায়তা হিসেবে জনপ্রতি ১০কেজি করে মোট ১৬৯১জন হত-দরিদ্র মানুষকে এই চাল বিতরণ করা হচ্ছে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ