• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

লামায় মহান স্বাধীনতা দিবস পালিত

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ৪৪১ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৬ মার্চ, ২০২২

যথাযোগ্য মর্যাদায় ও বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানের লামায় পালিত হচ্ছে মহান স্বাধীনতা দিবস। দিবসটি উপলক্ষে প্রত্যুষে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিনের সূচনা করা হয়।

শনিবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সঙ্গে সঙ্গেই লামা উপজেলা পরিষদের সামনে স্মৃতিসৌধে পুষ্পার্ঘ্য অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। স্মৃতিসৌধে লামা উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, লামা পৌরসভা, লামা থানা, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল সহ সরকারি বেসরকারি সংস্থা পুষ্পমাল্য অর্পণ করেন।

এরপর একে একে বিভিন্ন রাজনৈতিক সংগঠন, সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষাপ্রতিষ্ঠানের পক্ষ থেকে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ ছাড়া লামা উপজেলা প্রশাসনের উদ্যোগে লামা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে কুচকাওয়াজ, শরীরচর্চা প্রদর্শন ও ডিসপ্লে প্রদর্শন সহ দিনব্যাপী নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

দিবসের সকল অনুষ্ঠান মালায় সভাপতিত্ব করেন লামা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন, লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল। এছাড়া সরকারি বেসরকারি কর্মকর্তারা অংশ নেয়।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ