• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:২১ অপরাহ্ন
শিরোনাম
পানছড়িতে সম্প্রীতি সমাবেশ বিভিন্ন সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে রুমা জোন কমান্ডারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ১০ম গ্রেডের দাবীতে লামার ৮৫টি বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের মানববন্ধন লংগদুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রীতি কমিটি সভা ভারী বৃষ্টির পানির কারণে তলিয়ে গেছে রাজগঞ্জের ঝাঁপা বাঁওড় অসাম্প্রদায়িক চেতনার সুদৃঢ় বন্ধনে মানিকছড়িতে সম্প্রীতি সভা কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ

রাঙামাটিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারসমূহের মাঝে এমপি দীপংকরের নগদ অর্থ সহায়তা

মেহেদী ইমাম, নিজস্ব প্রতিনিধিঃ / ২১৬ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২১ মার্চ, ২০২২

রাঙামাটিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারসমূহের মাঝে নগদ অর্থ ও খাবার বিতরণ করেছেন এমপি দীপংকর তালুকদার।

রোববার সন্ধ্যায় ওমদামিয়া হিল এলাকায় ৩১টি পরিবারের মাঝে নগদ অর্থ ও খাবার বিতরণ করেন, খাদ্য মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ২৯৯নং আসনের সাংসদ দীপংকর তালুকদার (এমপি)।

এসময় পার্বত্য রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, মহিলা সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজ্বী মো. মুসা মাতব্বর, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহফুজুর রহমান, সাধারণ সম্পাদক মো. মনসুর আলী, সদর উপজেলা চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমান, কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মফিজুল হক, জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোফাজ্জল হোসন মোল্লা এবং ধর্ম বিষয়ক সম্পাদক মো. হানিফ, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুকান্ত দাশ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুল জলিল। জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সাইফুল আলম রাশেদের সঞ্চালনায় শ্রমিক লীগের সহ-তথ্য ও প্রচার সম্পাদক মো. বেলাল হোসেন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক, সাধারণ সম্পাদক সেলিম, আইন বিষয়ক সম্পাদক মো. আলমগীরসহ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অগ্নিকান্ডের ঘটনায় জেলা পরিষদের পক্ষ থেকে সম্পূর্ণভাবে ক্ষতিগ্রস্ত ১৯টি পরিবারের মাঝে নগদ ১০হাজার টাকা এবং আংশিকভাবে ক্ষতিগ্রস্ত ১২টি পরিবারের মাঝে নগদ ৫হাজার টাকা বিতরণ করেন এমপি দীপংকর। পরে এসব অসহায় পরিবারের সদস্যদের মাঝে খাবার বিতরণ করেন তিনি।

উল্লেখ্য গত শুক্রবার বিকালে আকষ্মিক অগ্নিকান্ডে নিঃস্ব হয়ে পড়ে এসব পরিবার। ক্ষতিগ্রস্ত এসব পরিবারের মাঝে জেলা প্রশাসন, বাংলাদেশ আওয়ামীলীগ, মানবাধিকার সংস্থাসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ত্রাণ সহায়তা, পোষাক ও শীতবস্ত্র বিতরণ এবং নগদ অর্থ প্রদান করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ