• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

স্ত্রীর নির্যাতনে স্বামীর বিষপানে আত্মহত্যা

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ৩৯৩ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৪ মার্চ, ২০২২

লামার ফাঁসিয়াখালী ইউনিয়নের বনপুরের ঘটনা

লামার ফাঁসিয়াখালী ইউনিয়নে বউয়ের জ্বালা যন্ত্রণা সইতে না পেরে ক্যওচিং মার্মা (৪৮) নামে একজন বিষপানে আত্মহত্যা করেছে। ইউনিয়নের বনপুর ছোট মার্মা পাড়ায় আজ শুক্রবার (০৪ মার্চ) রাত ১টায় এই ঘটনা ঘটে।

বিষপানের পরপরই ক্যওচিং মার্মাকে সিএনজি করে পার্শ্ববর্তী চকরিয়া সরকারি হাসপাতালে নেয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। সে ছোট মার্মা পাড়ার মৃত ক্যওজাইংহ্লা মার্মার ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ওয়ার্ড মেম্বার আপ্রুসিং মার্মা বলেন, ক্যওচিং মার্মার প্রচন্ড পেট ব্যাথা ছিল। পেট ব্যথা সহ্য করতে না পেরে বিষপান করেছে। নিহতের পরিবারের কারো অভিযোগ না থাকায় তারা ময়নাতদন্ত ছাড়া লাশের শেষকার্য্য সম্পাদন করতে চায়।

নাম প্রকাশ না করা সত্ত্বে ওই এলাকার কয়েকজন বলেন, ক্যওচিং মার্মা পারিবারিক অশান্তি থেকে বিষপান করেছে বলে জানা যায়। তার স্ত্রী তাকে খুব নির্যাতন করতো। আগেও ২/৩ বার বিষপান করে এই লোক আত্মহত্যা করতে চেয়েছিল।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (তদন্ত) শিবেন বিশ্বাস বলেন, লাশ লামা থানায় আনা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ