• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি ও মানববন্ধন  পার্বত্য চট্টগ্রামে আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি ও ৮ টফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা ও মানবিক সহায়তা বিতরণ ঢাকা মহানগরে পিসিসিপি আংশিক কমিটির আত্মপ্রকাশ দুই মাসের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী

জনগণকে রক্ষায় বুলেটের সামনে বুক পেতে দিবে সেনাবাহিনী -ব্রিগেডিয়ার জিয়াউল হক

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ৪৮৬ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২

প্রত্যয়ী তেইশ ইউনিটের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

বান্দরবান ৬৯ পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জিয়াউল হক (এনডিসি, এএফডব্লিউ, পিএসসি) বলেছেন, নিরাপত্তা ছাড়া উন্নয়ন টেকসই হয়না। পার্বত্য শান্তিচুক্তি বিরোধী কোনো অপশক্তিকে ছাড় দেয়া হবে না। পাহাড়ে কোন সন্ত্রাসী কার্যক্রম ও চাঁদাবাজি মেনে নেয়া হবেনা। প্রয়োজনে “জনগণকে রক্ষায় শত্রুর বুলেটের সামনে বুক পেতে দিবে সেনাবাহিনী”।

আজ বুধবার দুপুরে বাংলাদেশ সেনাবাহিনী আলীকদম প্রত্যয়ী তেইশ ইউনিটের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন অনুষ্ঠানে এইসব কথা বলেন ব্রিগেডিয়ার জেনারেল মো. জিয়াউল হক (এনডিসি, এএফডব্লিউ, পিএসসি)।

দুপুর ১টায় আলীকদম সেনা জোন কার্যালয়ে অনাড়ম্বর এক অনুষ্ঠান ও প্রীতিভোজের আয়োজন করা হয়। কোরআন তেলওয়াত এর মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি বান্দরবান ৬৯ পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জিয়াউল হক (এনডিসি, এএফডব্লিউ, পিএসসি) ১৮ পাউন্ড ওজনের কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন। পরে লামা আলীকদমের সরকারি শীর্ষ কর্মকর্তা, বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনীর প্রধান, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, বিভিন্ন উন্নয়ন সংস্থার প্রতিনিধি ও সুশীল সমাজের নেতৃবৃন্দরা প্রীতিভোজে অংশ নেয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৯৭ পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মাশরুর হোসাইন ভুঁইয়া, আলীকদম সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ মনজুরুল হাসান, পিবিজিএম, পিএসসি, লামা উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জাহেদ উদ্দিন, লামা বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা আরিফুল হক বেলাল সহ প্রমূখ।

প্রীতিভোজ শেষে লামা আলীকদমের শীর্ষ কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে এক মতবিনিময় ও চা-চক্রে মিলিত হন ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক।

ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক বান্দরবানের রুমা উপজেলায় সন্ত্রাসী সাথে গোলাগুলিতে নিহত সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ হাবিবুর রহমান এর মৃত্যুতে শোক প্রকাশ করেন। তিনি সবাইকে দেশপ্রেমিক হতে অনুরোধ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ