• সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয়  ফুটবল টুর্ণামেন্ট শুরু  কাপ্তাই বন বিভাগের পক্ষ হতে শিক্ষার্থীদের গাছের চারা বিতরণ  কাপ্তাই রাহাত স্টোরে ৩৫ প্রকার চা এবং হরেক রকম পান পাওয়া যায়  খাগড়াছড়ি গুইমারা থানা পুলিশের অভিযানে গাজাসহ আটক-২ রাজস্থলীতে উৎসব মুখর পরিবেশে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন কাপ্তাইয়ের  শিলছড়িতে সামাজিক শৃঙ্খলা কমিটি গঠন  বীর মুক্তিযোদ্ধার পরলোকগমন রাষ্ট্রীয় মর্যাদায় সতকার

২৭ দিন ধরে নিখোঁজ শিশু হামীম

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ২১৪ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২

গত ২৭ দিন ধরে নিখোঁজ রয়েছে মোঃ হামীম নামে ১০ বছরের এক শিশু। মাঠে খেলতে যাওয়ার কথা বলে বেরিয়ে আর বাড়িতে ফিরে আসেনি। অনেক খোঁজাখুজি করেও কোন সন্ধান পাওয়া যায়নি তাকে। এদিকে ২৭ দিন নিখোঁজ থাকায় দুঃচিন্তায় পড়ে শিশুটির পরিবার।

নিখোঁজ শিশু মোঃ হামীম চকরিয়া উপজেলার বমু বিলছড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ডের মাইজপাড়া পাহাড়তলী এলাকার মোঃ রহিম উল্লাহ ও জাহেদা বেগমের সন্তান। সে ব্র্যাক পাড়া কেন্দ্রের ৫ম শ্রেণীর ছাত্র।

নিখোঁজ হামীম এর মা জাহেদা বেগম বলেন, গত জানুয়ারী মাসের ১০ তারিখ হামীম বিকেল ৩টায় মাঠে খেলতে যাবে বলে ঘর থেকে বের। তারপর থেকে আর বাড়িতে ফিরে আসেনি। গত ২৭ দিন ধরে আমরা আশপাশের ও দূরের আত্মীয় স্বজনদের বাড়িতে তন্নতন্ন করে খুঁজেছি। কোথাও তাকে পাওয়া যায়নি।

হামীম এর বাবা মোঃ রহিম উল্লাহ বলেন, অনেক খোঁজাখুজি করেও সন্তানকে না পেয়ে আমি গত ০৫ ফেব্রুয়ারী ২০২২ইং শনিবার চকরিয়া থানায় নিখোঁজ ডায়েরি করেছি। চকরিয়া থানা জিডি নং- ১৯৩, তারিখ- ০৫ ফেব্রুয়ারী ২০২২ইং। তিনি আরো বলেন, কোন হৃদয়বান ব্যক্তি আমার সন্তানকে দেখে থাকলে বা সন্ধান পেলে নিন্মোক্ত মোবাইল নাম্বারে জানাতে অনুরোধ করছি। মোঃ রহিম উল্লাহ বাবা- ০১৮৭৫-৫১৫৯৭৯, জাহেদা বেগম মা- ০১৮২৫ ৬৩৬৪৫৩।

এই বিষয়ে ২নং ওয়ার্ডের মেম্বার মোঃ শফি হামীম নিখোঁজের বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটির অভিভাবকদের আইনের আশ্রয় নিতে পরামর্শ দিয়েছি। বিষয়টি উদ্বেগজনক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ