• শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

কালিয়াকৈরে সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠানে জেলা পুলিশের ব্যাপক প্রস্তুতি সম্পন্ন

কালিয়াকৈর( গাজীপুর) প্রতিনিধিঃ / ২০১ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১

গাজীপুরের কালিয়াকৈর পৌরসভা উপজেলার ৭টি ইউপি নির্বাচনে অবাধ ও সুষ্ঠভাবে ভোট গ্রহনে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে গাজীপুর জেলা পুলিশ।

২৮ নভেম্বর অনুষ্ঠেয় নির্বাচনী উৎসবে প্রতিদ্বত্বে মেতে উঠেছেন প্রার্থীরা।২৭ নভেম্বর শনিবার সকালে উপজেলার চান্দ্রাস্থ জাতির পিতা বঙ্গবন্ধু সরকারী কলেজ মাঠে কালিয়াকৈর থানা পুলিশে আয়োজিত ব্রিফিং প্যারেডে উপস্থিত হয়ে গাজীপুর জেলা পুলিশ সুপার এসএম শফিউল্লাহ (বিপিএম) বলেন, কালিয়াকৈর পৌরসভা ও উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ ভাবে অনুষ্ঠানের যাবতিয় প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

নির্বাচনী এলাকায় পুলিশ, র‌্যাব,বিজিবি,আনসার ও
গোয়েন্দা পুলিশের মাধ্যমে ৩ স্তর বিশিষ্ট নিরাপত্তা বেষ্টনী তৈরী করা হয়েছে।অপর দিকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা কারী প্রার্থী ও ভোটারদের মধ্যে উৎসাহ উদ্দিপনা সৃষ্টিতে আমরা পাশে রয়েছি।

ভোটাররা যাতে নির্বিগ্নে ভোটকেন্দ্রে যেতে পারে সে দিকে আমরা নজর রাখছি।কালিয়াকৈর পৌরসভার নির্বাচন নিয়ে সর্বমহলে নানা জল্পনা কল্পনা চলছে।

এই নির্বাচনে মোট ৪১টি ভোট কেন্দ্রে ৯৫হাজার ৪৩৫জন ভোটারের ভোটে জয়লাভ করতে মেয়র পদে ৫জন প্রার্থী অংশ নিলেও প্রতিদ্ব তা হবে মুলত হেভীওয়েট ২ প্রার্থীর মধ্যে। এর একজন কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নৌকা প্রতিকের প্রার্থী রেজাউল করীম রাসেল।

অপরজন হলেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও কালিয়াকৈর পৌর বিএনপির সাধারণ সম্পাদক বর্তমান পৌর মেয়র মুজিবুর রহমান যিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোবাইল ফোন প্রতিকে ভোট যুদ্ধে নেমেছেন। সিয়ানে সিয়ানে প্রার্থী হওয়ায় বেশ জমে উঠেছে কালিয়াকৈর পৌরসভার
নির্বাচন।

এদিকে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ২৭ জন ও ৩০ জন সাধারন কাউন্সিলর পদে প্রতিদ্বতা করছেন।
উল্লেখ্য কালিয়াকৈর পৌরসভা সহ উপজেলার
ফুলবাড়িয়া,মধ্যপাড়া,বোয়ালী,চাপাইর,সুত্রাপুর, আটাবহ ও ঢালজোড়া ইউনিয়ন পরিষদের প্রতিটি ভোট কেন্দ্রগুলোকে নিরাপদ রাখা হবে। দুপুরের মধ্যে কালিয়াকৈর উপজেলা পরিষদ চত্বর থেকে কালিয়াকৈর পৌরসভার জন্য ইভিএম মেশিন ও ইউপি নির্বাচনের জন্য ব্যালটবক্স কেন্দ্রে প্রেরন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ