• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

বান্দরবানের ৮ ইউনিয়নে দলীয় চেয়ারম্যান প্রার্থীর নাম ঘোষণা আওয়ামী লীগের

বান্দরবান জেলা প্রতিনিধি: / ৪৩৭ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১

বান্দরবানের দুই উপজেলার ৮ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান প্রার্থীদের চূড়ান্ত ঘোষণা করেছে আওয়ামী লীগের ইউনিয়ন পরিষদ নির্বাচন সংক্রান্ত কমিটি। বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এই নামের তালিকা মঙ্গলবার সন্ধ্যায় ঘোষণা করা হয়েছে।

আগামী ২৬ ডিসেম্বর দেশব্যাপী চতুর্থ ধাপে যে ইউনিয়ন পরিষদের নির্বাচন ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি), ওই নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগ তাঁদের মনোনীত দলীয় চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষণা করে।

২৬ ডিসেম্বর বান্দরবান জেলার থানচি উপজেলার ৪টি ও রোয়াংছড়ি উপজেলার ৪টিসহ মোট ৮টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষণা করে।
আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, থানচি উপজেলার চার ইউনিয়নে দলীয় মনোনীত চেয়ারম্যান প্রার্থীরা হলেন- ১নং রেমাক্রী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মুইশৈথুই মারমা, ২নং তিন্দু ইউনিয়নে মংপ্রু অং মারমা, ৩নং থানচি সদর ইউনিয়নে অং প্রু ¤্রাে এবং ৪নং বলিপাড়া ইউনিয়নে জিয়া অং মারমা।

এবং রোয়াংছড়ি উপজেলায় সদর ইউনিয়ন মেহ্লা অং মামা, আলেক্ষ্যং ইউনিয়নে বিশ^নাথ তংচঙ্গা, নোয়াপতং ইউনিয়নে চুনমং মামা ও তারাছা ইউনিয়নে উথোয়াই চিং মামা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ