• বুধবার, ২২ মে ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
পানছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা রাজস্থলী উপজেলা নির্বাচনঃ চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী উবাচ মারমা লামা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নাছির উদ্দীন, ভাইস চেয়ারম্যান সুইপ্রু মারমা   চোখের জলে অবসরে গেলেন শিক্ষক রবি মোহন চাকমা মাটিরাঙ্গায় বিষপানে মোটরসাইকেল চালকের মৃত্যু কাপ্তাই জাতীয় উদ্যানে ৮ ফুট লম্বা অজগর সাপ অবমুক্ত  রামগড়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাপ্তাইয়ে ষাটোর্ধ্ব অসুস্থ পিতা পুত্রের কোলে চড়ে ভোট দিতে  রাজস্থলী উপজেলায় সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে   কাপ্তাইয়ে ভোট কেন্দ্র পরিদর্শনে রাঙামাটি জেলা প্রশাসক অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ চলছে- রাঙামাটি জেলা প্রশাসক

রামগড়ে পুত্রবধুকে শ্লীলতাহানির দায়ে শ্বশুর গ্রেফতার

রামগড় সংবাদদাতা / ৫৫৪ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

রামগড় সংবাদদাতা:
জেলার রামগড়ে পুত্রবধুকে শ্লীলতাহানির চেষ্ঠার অভিযোগে শ্বশুর আব্দুর রাজ্জাক (৫০) কে গ্রেপ্তার করেছে রামগড় থানা পুলিশ।

আটককৃত ব্যক্তি ১নং রামগড় ইউনিয়নের হাতীরখেদা এলাকার মৃত চাঁনমিয়ার ছেলে বলে জানা গেছে।

সোমবার পুত্রবধুর দায়ের করা মামলার এজাহারে জানা যায়, গত মার্চ মাসে গ্রেফতারকৃত রাজ্জাক এর ছেলে ইউসুফের সাথে তার বিয়ে হয়। বিয়ের কয়েকমাস সুন্দর সংসার চলছিল তাদের। কিন্তু কিছুদিন পূর্বে স্বামী ক্যার্ভাড ভ্যান হেলপারের কাজে অন্যত্র গেলে সুযোগ বুঝে শ্বশুর তাহার অসৎ উদ্দেশ্য চরিতার্থ করার লক্ষে বাড়ির বাহিরে গিয়ে মোবাইল ফোনে কু-প্রস্তাব দেয় ও লোভ লালসা দেখায় এতে পুত্রবধুর সম্মতি না পেয়ে হাত ও কাপড় ধরে টানা হেচড়া করে।

এলাকাবাসী আবুল হাশেম, মনির হোসেন বলেন, বিষয়টি জানাজানির পর শ্বশুরের এমন কর্মকান্ডের বিরুদ্ধে এলাকার গণ্যমান্যরা সামাজিকভাবে বিচারে ব্যবস্থা করলে শ্বশুর বিচারে না এসে নামে থানায় গিয়ে উল্টো ছেলে ও পুত্রবধু এবং সমাজের লোকজনের বিরুদ্ধে অভিযোগ জানায়।

স্বামী ইউসুফ জানান, তিনি চাকুরীর সুবাধে বাড়ির বাহিরে থাকার কারণে বাবা তার স্ত্রীকে শ্লীলতাহানির চেষ্টা করে উল্টো তাদেরকে ফাঁসানোর চেষ্টা করলে পরে তারা থানায় হাজির হয়ে পিতার নামে অভিযোগ করতে বাধ্য হয়।

রামগড় থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান বলেন, এ ঘটনায় সমাজের লোকজনের উপস্থিতিতে পুত্রবধু থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে।শ্বশুর আব্দুর রাজ্জাকের কু-প্রস্তাবের কলরেকডিং শুনে বিষয়টি প্রমানিত হওয়ায় মঙ্গলবার আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ