• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

রামগড়ে পুত্রবধুকে শ্লীলতাহানির দায়ে শ্বশুর গ্রেফতার

রামগড় সংবাদদাতা / ৬০৪ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

রামগড় সংবাদদাতা:
জেলার রামগড়ে পুত্রবধুকে শ্লীলতাহানির চেষ্ঠার অভিযোগে শ্বশুর আব্দুর রাজ্জাক (৫০) কে গ্রেপ্তার করেছে রামগড় থানা পুলিশ।

আটককৃত ব্যক্তি ১নং রামগড় ইউনিয়নের হাতীরখেদা এলাকার মৃত চাঁনমিয়ার ছেলে বলে জানা গেছে।

সোমবার পুত্রবধুর দায়ের করা মামলার এজাহারে জানা যায়, গত মার্চ মাসে গ্রেফতারকৃত রাজ্জাক এর ছেলে ইউসুফের সাথে তার বিয়ে হয়। বিয়ের কয়েকমাস সুন্দর সংসার চলছিল তাদের। কিন্তু কিছুদিন পূর্বে স্বামী ক্যার্ভাড ভ্যান হেলপারের কাজে অন্যত্র গেলে সুযোগ বুঝে শ্বশুর তাহার অসৎ উদ্দেশ্য চরিতার্থ করার লক্ষে বাড়ির বাহিরে গিয়ে মোবাইল ফোনে কু-প্রস্তাব দেয় ও লোভ লালসা দেখায় এতে পুত্রবধুর সম্মতি না পেয়ে হাত ও কাপড় ধরে টানা হেচড়া করে।

এলাকাবাসী আবুল হাশেম, মনির হোসেন বলেন, বিষয়টি জানাজানির পর শ্বশুরের এমন কর্মকান্ডের বিরুদ্ধে এলাকার গণ্যমান্যরা সামাজিকভাবে বিচারে ব্যবস্থা করলে শ্বশুর বিচারে না এসে নামে থানায় গিয়ে উল্টো ছেলে ও পুত্রবধু এবং সমাজের লোকজনের বিরুদ্ধে অভিযোগ জানায়।

স্বামী ইউসুফ জানান, তিনি চাকুরীর সুবাধে বাড়ির বাহিরে থাকার কারণে বাবা তার স্ত্রীকে শ্লীলতাহানির চেষ্টা করে উল্টো তাদেরকে ফাঁসানোর চেষ্টা করলে পরে তারা থানায় হাজির হয়ে পিতার নামে অভিযোগ করতে বাধ্য হয়।

রামগড় থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান বলেন, এ ঘটনায় সমাজের লোকজনের উপস্থিতিতে পুত্রবধু থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে।শ্বশুর আব্দুর রাজ্জাকের কু-প্রস্তাবের কলরেকডিং শুনে বিষয়টি প্রমানিত হওয়ায় মঙ্গলবার আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ