• বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
নবীনগরে ৬ ডাকাত গ্রেপ্তার ইসলামী আন্দোলন বাংলাদেশ“ চোর পেটানোর ঘটনায় পাল্টা হামলার ঘটনা পরিদর্শন বান্দরবানে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত মায়ের ইচ্ছেপূরণে চিকিৎসক হতে চান মানিকছড়ির একমাত্র জিপিএ-৫ প্রাপ্ত হাসপ্রিয়া আক্তার হাসনা আগস্ট বিপ্লব: প্রবাসীদের প্রত্যাশা বিষয়ক সেমিনার বান্দরবান সেনাবাহিনীর পক্ষ থেকে বৌদ্ধ সম্প্রদায়ের ও বৌদ্ধ বিহারে সহায়তা প্রদান জিপিএ ৫ পেয়েছে ৫০ জনই বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল কলেজ মোল্লাহাটে  জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক টাকায় বিদ্যানন্দ ফাউন্ডেশনের প্রবারণা বাজার রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের বৃক্ষ রোপণ ও খেলাধুলার সামগ্রী বিতরণ খাগড়াছড়িতে পার্বত্য চুক্তি বাস্তবায়নের দাবিতে র‍্যালি ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গা বাজার মনিটরিংয়ে ইউএনও-এসিল্যান্ড

ছাত্র অধিকার পরিষদ মানিকছড়ি উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার খাগড়াছড়ি  / ৮২ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৩ অক্টোবর, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার খাগড়াছড়ি 
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ মানিকছড়ি উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

১৩ অক্টোবর বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি মো. রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. কামরুল হাসান স্বাক্ষরিত একপত্রে জেলার মানিকছড়ি উপজেলায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। এতে আগামী ৩ মাসের জন্য মো. শরিফ উদ্দিনকে আহবায়ক করে ৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ম আহবায়ক মো. ফয়েজ, হাসান মিয়া, সদস্য সচিব হিসেবে সোলেমান মিয়া, যুগ্ম সচিব শহিদুল ইসলাম, কার্যকরী সদস্য যথাক্রমে মো. ইয়াছিন মিয়া, শাহিন আলম ও সাহেব আলী প্রমূখ। উল্লেখিত কমিটি আগামী ৩মাসের মধ্যে সকল ইউনিয়ন কমিটি গঠন করার নির্দেশনা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ