• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি ও মানববন্ধন  পার্বত্য চট্টগ্রামে আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি ও ৮ টফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা ও মানবিক সহায়তা বিতরণ ঢাকা মহানগরে পিসিসিপি আংশিক কমিটির আত্মপ্রকাশ দুই মাসের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী

মানিকছড়ির তিনটহরীতে বিএনপির কর্মী সমাবেশ শ্লোগানে শ্লোগানে মুখরিত সভাস্থল

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্ট, খাগড়াছড়িঃ / ৭৮ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্ট, খাগড়াছড়িঃ

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার তিনটহরী ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে ব্যানার,ফেষ্টুনসহ নানা শ্লোগানে মুখরিত হয়ে উঠে সমাবেশ।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টায় তিনটহরী বাজারে উপজেলা ওলামা দলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল আল-ফরিদী ও উপজেলা বিএনপির ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. রমজান হোসেন সেলিমের যৌথ সঞ্চালনায় এবং ইউনিয়ন বিএনপির সভাপতি মো. আলা উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির সভাপতি মো. এনামুল হক এনাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি প্রধান উপদেষ্ঠা মো. আবুল কাশেম ভূঁইয়া, সহ-সভাপতি মো. জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মো. মীর হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক মো. আবুল কাশেম, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. মীর হোসেন, যুগ্ম আহ্বায়ক মো জাহাঙ্গীর আলম, কলেজ ছাত্রদলের আহ্বায়ক মো. রাকিব হোসেন, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম, যুবদলের আহ্বায়ক নুর ইসলাম, ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি আয়নাল হক ভূঁইয়া ও ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম সম্পাদক সজিব হাসান প্রমূখ।

সমাবেশে বিগত আওয়ামী শাসনামলের কঠোর সমালোচনা করে বক্তারা বলেন, ‘স্বৈরাচারী আওয়ামীলীগ সরকার এদেশের মানুষের উপর নির্যাতনের স্টিমরোলার চালিয়েছে। মানুষের বাক স্বাধীনতা কেড়ে নিয়েছে। তাদের নির্মম নির্যাতনের ফলে বহু মানুষ ঘর ছাড়তে বাধ্য হয়েছিল। সকল ষড়যন্ত্র, মামলা-হামলা, দূর্নীতি, অবিচার ও একনায়কতন্ত্রের অবসান ঘটিয়ে বিএনপি আগামিতে দেশের সেবক হিসেবে কাজ করবে’। আগামি নির্বাচনে বিএনপিকে ক্ষমতায় আনতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান বক্তারা’।

কর্মীসভায় উপজেলা, ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড পর্যায়ের বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিভিন্ন ব্যানার, ফেষ্টুন হাতে মুখরিত শ্লোগানে সমাবেশস্থলে উপস্থিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ