• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

রামগড়ে ব্র্যাকের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ  ও  স্বাস্থ্য সেবা প্রদান

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ১২৯ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ 

খাগড়াছড়ির রামগড়ে স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারদের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ ও বিনামূল্যে চিকিৎসা ও ওষুধপত্র প্রদান করা হয়েছে ব্র্যাকের উদ্যোগে।

বৃহষ্পতিবার (৫ সেপ্টেম্বর) সকালে ব্রাকের রামগড় শাখা কার্যালয়ের সামনে  একশ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়।  পরিবার প্রতি ১০ কেজি চাল, ডাল ১ কেজি, আলু ২ কেজি,  প্যাকেট আটা ১ কেজি, লবন ১ কেজি, সুজি ১ কেজি, চিনি ১ কেজি, সয়াবিন তেল ২ লিটার দেওয়া হয়। ত্রাণ বিতরণ অনুষ্ঠানে  রামগড় প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মো: নিজাম উদ্দিন লাভলু, রামগড় রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো: বাহার উদ্দিন, সাধারণ সম্পাদক রতন বৈষ্ণব ত্রিপুরা ছাড়াও  ব্র্যাকের  রামগড় এরিয়া ম্যানেজার এ কে এম মঞ্জুরুল হক, ব্রাঞ্চ ম্যানেজার আলা উদ্দিন, সহকারি এরিয়া ম্যানেজার ( প্রগতি) মো: এমরান হোসেন, স্বাস্থ্য প্রকল্পের শাখা ম্যানেজার সুবোধ চন্দ্র রায় প্রমূখ উপস্থিত ছিলেন।

রামগড় শাখা ম্যানেজার আলা উদ্দিন জানান, বন্যায় প্লাবিত হওয়ার পর  থেকে বন্যার্তদের মাঝে শুকনা খাবার ও ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়। প্রায় এ পর্যন্ত ৫শ পরিবারের মাঝে এ মানবিক সহায়তা দেওয়া হয়। স্বাস্থ্য প্রকল্পের শাখা ব্যবস্থাপক সুবোধ চন্দ্র রায় জানান, বন্যার পানি সরে যাওয়ার পর বিনামূল্যে চিকিৎসা ও ওষুধপত্র দেওয়া হচ্ছে। তিনি বলেন,  নিউ রামগড়,  বালিকা বিদ্যালয়, সদুকারবারিপাড়া, লাচারিপাড়া, বল্টুরামটিলা এলাকায় বিনামূল্যে এ চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ