• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

খাগড়াছড়ি গাউসিয়া কমিটির পক্ষ থেকে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ 

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।। / ২৪২ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।। খাগড়াছড়িতে গত ২মাসের ব্যবধানে চারবার বন্যা হয়। চতুর্থ দফা বন্যায় জেলায় ক্ষতিগ্রস্থ হয়েছে কয়েক হাজার পরিবার। খাগড়াছড়ি গাউসিয়া কমিটির বাংলাদেশ এর পক্ষ থেকে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সোমবার সকালে খাগড়াছড়ি “গাউসিয়া কমিটি বাংলাদেশ” খাগড়াছড়ি জেলা শাখার পক্ষ থেকে ১শ পরিবারের মধ্যে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য  সামগ্রীর মধ্যে রয়েছে – চাল, ডাল, তেল, পিঁয়াজ, লবণ ও আলু।

খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, গাউসিয়া কমিটি বাংলাদেশ খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি – হাজী মোহাম্মদ রফিক উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি হাজী শামসুদ্দিন,  ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ আলম শাহ্, সাজেদ মাহমুদ, সাংগঠনিক সম্পাদক কাজী ওমর ফারুক, প্রচার সম্পাদক হাফেজ মোঃ ইউসুফ,  সদর উপজেলা কমিটির সহ-সভাপতি হাফেজ তরিকুল ইসলাম সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার এসব খাদ্য সামগ্রী পেয়ে “গাউসিয়া কমিটির বাংলাদেশ ” খাগড়াছড়ি জেলা শাখার প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ